Advertisement

T-20 World Cup: ‘দারুণ সিদ্ধান্ত’, টি-২০ বিশ্বকাপে ধোনিকে মেন্টর করায় সৌরভের বোর্ডের প্রশংসায় কপিল

12:15 PM Sep 11, 2021 |
Advertisement
Advertisement

স্টাফ রিপোর্টার: তিলোত্তমায় দাঁড়িয়ে এক বিশ্বকাপজয়ী অধিনায়কের প্রশংসায় আরেক বিশ্বজয়ী ক্যাপ্টেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের (T-20 World Cup) ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনিকে মেন্টর হিসাবে যুক্ত করা অত্যন্ত ভাল সিদ্ধান্ত। এমনটাই মনে করছেন প্রাক্তন ভারত অধিনায়ক কপিল দেব (Kapil Dev)।

Advertisement

শুক্রবার কলকাতায় পি সি চন্দ্রের এক অনুষ্ঠানে এসে কপিল বলেন, “ধোনিকে (MS Dhoni) নিয়ে আসায় ভালই হয়েছে। আমি সবসময় মনে করি একজন সেরা ক্রিকেটারের অবসর নেওয়ার পর তাকে তিন-চার বছরের মধ্যেই টিমের সঙ্গে যুক্ত করা উচিত। মেন্টর হিসেবে হতে পারে। কোচ হিসেবে হতে পারে। বিশ্বকাপে ধোনিকে মেন্টর হিসাবে নিয়ে আসাটা অবশ্য একটা স্পেশ্যাল ব্যাপার। ওর প্রচুর অভিজ্ঞতা। দু’টো বিশ্বকাপ জিতেছে। নিজের অভিজ্ঞতা টিমের সঙ্গে শেয়ার করে নিতে পারবে। ভালই হবে।” এমন সিদ্ধান্তের জন্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ডকে (BCCI) ধন্য়বাদও জানালেন তিনি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: আইএসএলের জন্য পাঁচ বিদেশি পছন্দ করে ফেলল SC East Bengal, তালিকায় দুই ক্রোয়েশিয়ান]

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতীয় দল (Team India) নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন মহলে বিতর্ক তৈরি হয়েছে। অনেকেই প্রশ্ন তুলছেন, শিখর ধাওয়ান, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদবদের মতো তারকাদের কেন বাদ দেওয়া হল? তবে দল বাছাই নিয়ে কপিল দেব (Kapil Dev) সন্তুষ্টই। বলছিলেন, “টিম ভালই হয়েছে। নির্বাচকরা নিজেদের কাজটা করেছেন। এবার ক্রিকেটারদের পারফর্ম করতে হবে। চলুন সবাই আমরা ভারতীয় ক্রিকেটারদের সমর্থন করি।”

এদিকে, ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ভারতীয় পেস অ্যাটাক নিয়ে দারুণ তৃপ্ত কপিল। একটা সময় ভারতীয় বোলিং অ্যাটাক মানে শুধুই স্পিনারদের দাপট ছিল। সেটা এখন আর নেই। ভারতীয় পেসাররা যা বোলিং করছেন, যে কোনও টিমকে ভয় পাইয়ে দেওয়ার মতোই। কপিল বলেন, “আমাদের পেস অ্যাটাক এখন দুর্ধর্ষ। একটা সময় ভারতীয় বোলিং মানে শুধুই স্পিনার। সেভাবে পেসাররা উঠে আসত না। কিন্তু এই বোলিং লাইন আপ দেখুন। কাকে ছেড়ে কার কথা বলব। সবাই দারুণ।”

[আরও পড়ুন: ‘বিদ্রোহী’ আফগান অধিনায়ক রশিদ খান! টি২০ বিশ্বকাপে দলের নেতৃত্ব ছাড়লেন তারকা অফস্পিনার]

Advertisement
Next