Advertisement

IPL 2021: চেন্নাই ম্যাচে হারের দিনই চোট পেলেন আন্দ্রে রাসেল, দিল্লি ম্যাচের আগে চিন্তায় নাইট শিবির

12:47 PM Sep 27, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ বল পর্যন্ত নাটক। শেষমেশ চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) কাছে ২ উইকেটে হারল কেকেআর (KKR)। আইপিএলের দ্বিতীয় পর্বের শুরুটা খুব ভাল করেছিল ইয়ন মর্গ্যানের টিম। পরপর দুই ম্যাচে জয়। কিন্তু তিন নম্বর ম্যাচে এসে মহেন্দ্র সিং ধোনির টিমের কাছে হার। ম্যাচ হারার পাশাপাশি দলের ক্যারিবিয়ান সুপারস্টার আন্দ্রে রাসেলের চোট নিয়ে চিন্তায় নাইট শিবির।

Advertisement

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ম্যাচের ১৭তম ওভারে মাঠ ছাড়েন আন্দ্রে রাসেল। চার রান বাঁচালেও তাঁর পায়ে এতটাই যন্ত্রণা হতে শুরু করে যে মাঠে ফেরার ঝুঁকি নিতে পারেননি ক্যারিবিয়ান অলরাউন্ডার। রাসেলের এই চোটকে কেন্দ্র করে উদ্বেগে নাইট শিবির। কারণ পরের ম্যাচই শক্তিশালী দিল্লির বিরুদ্ধে। চেন্নাইয়ের কাছে হারের পর কেকেআরের কাছে বাকি ম্যাচগুলো কার্যত নক আউট হয়ে গেল। এই পরিস্থিতিতে রাসেলকে না পেলে রীতিমতো চিন্তায় কেকেআর ম্যানেজমেন্ট।

[আরও পড়ুন: নগেন্দ্রপ্রসাদের নামে শুরু হোক লিগ, দাবি সবুজ-মেরুনের অর্থসচিব দেবাশিস দত্তের]

এই প্রসঙ্গে ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে এসে নাইটদের মেন্টর ডেভিড হাসি বলেন, ‘‘রাসেলের চোট কতটা গুরুতর, তা এখনই বলা সম্ভব নয়। রাসেল বলছিল, ওর হ্যামস্ট্রিংয়ে টান ধরেছে। যন্ত্রণাও অনুভব করছে। ওকে সুস্থ করে তোলার সব রকম চেষ্টা করা হবে। রাসেলের জন্য মেডিক্যাল দলের ব্যবস্থা করা হয়েছে। তারাই ওর শুশ্রূষা করবে।’’ যোগ করেন, ‘‘আশা করি, ওর চোট সে রকম গুরুতর নয়। আমাদের দলের সবচেয়ে নির্ভরযোগ্য ক্রিকেটার ও। একটাই প্রার্থনা, রাসেল যেন দ্রুত সুস্থ হয়ে নাইট জার্সিতে মাঠে নামতে পারে।’’

একই প্রার্থনা ইওন মর্গ্যানেরও। মর্গ্যান বলেছেন, ‘‘রাসেলের চোট কতটা, বলা সহজ নয়। আমরা চাইব, ও যেন দ্রুত মাঠে নামতে পারে।’’ তবে ম্যাচ হারলেও দলের খেলায় খুশি অধিনায়ক মর্গ্যান। ম্যাচের পর তিনি বলে দিলেন, ”দুটো দলই খুব ভাল ক্রিকেট খেলেছে।কাউকে দোষ দেব না। দুটো টিমই খুব ভাল ব্যাট করেছে। একইসঙ্গে দুটো টিম ভাল বোলিংও করেছে। আমাদের দিক থেকে কোনও ভুল ছিল না। আইপিএলের দ্বিতীয় পর্বে আমরা খুব ভাল ক্রিকেট খেলছি। অনেক ইতিবাচক দিক আছে।”

[আরও পড়ুন: ‘ডার্বির আবেগ জানি, তবে টেবিলে উপরে ওঠাই লক্ষ্য’, অকপট লাল-হলুদের নতুন গোলকিপিং কোচ]

Advertisement
Next