Advertisement

KKR vs SRH: হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে নাইট শিবিরকে চিন্তায় রাখছে চোট-আঘাত

03:24 PM Oct 03, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে নামার আগে কেকেআরকে সবচেয়ে বেশি চিন্তায় রাখছে চোট-আঘাত সমস্যা। আন্দ্রে রাসেল চোটের জন্য খেলতে পারছেন না। লকি ফার্গুসন আগের ম্যাচে খেলেননি। এর সঙ্গে আবার জুড়ছে অধিনায়ক ইয়ন মর্গ্যানের খারাপ ফর্ম। আর সেটাই আরও ভাবিয়ে তুলেছে কেকেআর টিম ম‌্যানেজমেন্টকে।

Advertisement

উইলিয়ামসনদের বিরুদ্ধে নামার আগে নাইট কোচ ব্রেন্ডন ম্যাকালাম বলে দিচ্ছেন, তাঁরা মর্গ্যানের থেকে আরও বেশি রান আশা করছেন। কেকেআর (KKR) কোচের কথায়, “মর্গ্যান একজন সিনিয়র ক্রিকেটার। আমাদের টিমের অধিনায়কও। অধিনায়ক হিসাবে টিমকে দারুণভাবে সামলাচ্ছে। মর্গ‌্যান নিজেও চাইছে ব‌্যাট হাতে আরও রান করতে। আর আমরাও ওর থেকে আরও বেশি রান চাইছি।”

[আরও পড়ুন: সৌরভ বা কোহলি নন, সাদা বলে ভারতের সেরা অধিনায়ক ধোনিই, বলছেন রবি শাস্ত্রী]

তবে রাসেলের না থাকাটা যে বড় ফ্যাক্টর হয়ে যাচ্ছে, সে কথাও মেনে নিচ্ছেন ম্যাকালাম। বলে দিচ্ছেন, রাসেলকে ছাড়া টিম কম্বিনেশন করাটা বেশ সমস্যার। হায়দরাবাদের বিরুদ্ধেও রাসেল নামতে পারবেন কি না, সেটা বলা যাচ্ছে না। এরপরই জুড়ে দেন, “রাসেলের মতো বিশ্বসেরা অলরাউন্ডার না থাকলে টিমের ব্যালান্স তো কিছুটা নষ্ট হবেই।” তবে আরও অদ্ভুত ব্যাপার হল, শাকিব আল হাসানকে গত ম্যাচে কেকেআর খেলায়নি। রবিবার বাংলাদেশি অলরাউন্ডার নামেন কি না, সেটাই দেখার।

এদিকে আরসিবি (RCB) এবং পাঞ্জাব (PBKS)- দুই দলের জন্যই রবিবারের ম্যাচটা ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ দল জিতলেই প্লে অফ নিশ্চিত করে ফেলবেন বিরাট কোহলি। আবার কোহলিদের (Virat Kohli) হারালে প্লে-অফে যাওয়ার আশা জিইয়ে রাখবেন কেএল রাহুলরা। সাত ম্যাচ জিতে ১৪ পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকার তিন নম্বরে আরসিবি। অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর আগে এটাই ট্রফি জয়ের শেষ সুযোগ কোহলির সামনে। আর তাই এদিন সর্বশক্তি দিয়েই ঝাঁপাবে তাঁর দল। ব্যাটিং লাইন আপ শক্তিশালী করতে দলে নেওয়া হতে পারে কেইল জেমিসনকে। এদিকে টিমে ফিনিশারের অভাব চিন্তায় রাখছে পাঞ্জাব ক্যাপ্টেন রাহুলকে।

[আরও পড়ুন: IPL 2021: কাজে এল না ঋতুরাজের শতরান, যশস্বী-শিবমের দুরন্ত ব্যাটিংয়ে চেন্নাইকে হারাল রাজস্থান]

Advertisement
Next