Advertisement

টি-২০ বিশ্বকাপের আগেই বিতর্কে বিরাট কোহলি, নেটদুনিয়ায় ট্রেন্ডিং #SunoKohli

11:15 AM Oct 19, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপের (T-20 World Cup) আগেই বিতর্কে জড়ালেন বিরাট কোহলি (Virat Kohli)। সোশ্যাল মিডিয়ায় কার্যত নেটিজেনদের রোষানলে পড়লেন ভারত অধিনায়ক। এমনকী ইতিমধ্যে টুইটারে ট্রেন্ডিং #SunoKohli।

Advertisement

কিন্তু কী নিয়ে বিতর্ক তৈরি হয়েছে? সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি ভিডিও পোস্ট করেন ভারত অধিনায়ক। যেখানে তিনি দিওয়ালি প্রসঙ্গে নিজের বক্তব্য রাখেন। সঙ্গে ক্যাপশনে লেখেন, পরিবারের সদস্য এবং কাছের মানুষদের সঙ্গে কীভাবে দুর্দান্ত একটি দিওয়ালি কাটাবেন, সেই সংক্রান্ত কিছু টিপস আগামী কয়েকদিন আপনাদের সঙ্গে শেয়ার করব। আর সেজন্য টুইটারের বায়োতে থাকা Pinterest প্রোফাইলটির লিংক ফলো করতে বলেন। এছাড়া কোহলির শেয়ার করা ভিডিওতে তাঁরই একাধিক ছবি ছাড়াও কিছু মিষ্টির ছবি, ভারত অধিনায়কের ব্যায়াম করার দৃশ্যও রয়েছে। অর্থাৎ বাজি না ফাটিয়েই দিওয়ালি পালনের পক্ষেই সওয়াল করতে চেয়েছেন বিরাট।

[আরও পড়ুন: ইপিএলে মানবিকতার নজির, খেলা থামিয়ে অসুস্থ ভক্তকে হাসপাতালে পাঠালেন ফুটবলাররা]

আর এরপরই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার শিকার হন ভারত অধিনায়ক। টুইটারে ট্রেন্ডিং হয়ে যায় #SunoKohli। কেউ লেখেন, আপনি স্ত্রীকে নিয়ে প্রাইভেট জেটে ঘুরে বেড়াবেন, অথচ হিন্দুদের পরিবেশ দূষণ নিয়ে জ্ঞান দেবেন। আরও অনেকেই কোহলির এই ব্যক্তিগত বিমানে যাতায়াতের বিষয়টি তুলে ধরেন। কেউ আবার লেখেন, তাহলে এবার থেকে টেনিস র‍্যাকেটে ব্যাটিং করুন আর গাছ বাঁচান। অনেকে আবার, বিরাটের একাধিক গাড়ির প্রসঙ্গ তুলে ধরেন।

 

তবে এই প্রথম নয়, এর আগে গত বছরও দিওয়ালির শুভেচ্ছা জানিয়ে নেটিজেনদের রোষানলে পড়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বাজি পোড়াতে বিরাট নিষেধ করায় একজন লেখেন, ‘বাজি ফাটাব না? আইপিএলের সময় বাজি ফাটাতে দেখেননি? কিংবা বড়দিন বা নতুন বছর? সেই সময় আপনি চুপ করে থাকেন, কিন্তু হিন্দু উৎসবের সময়েই যত জ্ঞান দেন।’‌ অপর এক নেটিজেন লেখেন, ‘‌‘‌সে না হয় দিওয়ালি পালন করব, কিন্তু বাজি নিয়ে জ্ঞান দেওয়াটা কি জরুরি ছিল?‌’‌’‌ আর এবার ফের কটাক্ষের শিকার হতে হচ্ছে বিরাটকে।

[আরও পড়ুন: টি-২০ ক্রিকেটে বিশ্বরেকর্ড শাকিবের, তবুও জিততে পারল না বাংলাদেশ]

Advertisement
Next