Advertisement

Viral Video: লাইভ শো থেকে শোয়েব আখতারকে বেরিয়ে যেতে বললেন সঞ্চালক! কিন্তু কেন?

04:14 PM Oct 27, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুতেই নজির গড়েছে পাকিস্তান। গত ২৯ বছরের রেকর্ড ভেঙে দিয়ে বিশ্বকাপের মঞ্চে প্রথমবার টিম ইন্ডিয়াকে হারান বাবর আজমরা। ম্যাচের পর থেকেই পাকিস্তানের দুরন্ত পারফরম্যান্স ও কোহলিদের চূড়ান্ত ব্যর্থতা নিয়ে চলছে দেদার চর্চা। নানা প্রাক্তনীর তির্যক মন্তব্যে আবার দানা বাঁধছে বিতর্কও। তবে এরই মধ্যে অদ্ভুত এক পরিস্থিতির শিকার হলেন শোয়েব আখতার। লাইভ শো থেকে আচমকাই তাঁকে বেরিয়ে যেতে বললেন সঞ্চালক। যা নিয়ে ইতিমধ্যেই পাক ভূমে নিন্দার ঝড় উঠেছে।

Advertisement

ঘটনাটি ঠিক কী? প্রথমেই জানিয়ে রাখা ভাল, বিতর্কিত এই ঘটনা ঘটেছে শোয়েবের দেশেরই একটি টিভি চ্যানেলে। বিশ্বকাপে (T-20 World Cup 2021) কোহলিদের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছিলেন পাক পেসার শাহিন আফ্রিদি। জাতীয় দলের আরেক বোলার হ্যারিস সোহেলের উত্থানের কথাই তুলে ধরছিলেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। কিন্তু বক্তব্যের মাঝেই তাঁকে থামিয়ে দেন সঞ্চালক ডা. নৌমান নিয়াজ। উলটে বলেন, “আপনি একটু কর্কষভাবে কথা বলছেন। যদিও বলতে চাইছি না, তবে নিজেকে অতিরিক্ত স্মার্ট মনে করলে এখান থেকে বেরিয়ে যেতে পারেন। লাইভেই এ কথা আপনাকে বলছি।”

স্বাভাবিক ভাবেই সঞ্চালকের এমন মন্তব্যে হতভম্ব হয়ে যান আখতার (Shoaib Akhtar)। সঙ্গে সঙ্গে জিজ্ঞেস করার চেষ্টা করেন, ঠিক কোন কারণে তাঁকে বেরিয়ে থেকে যেতে বলা হল। কিন্তু তার উত্তর না দিয়ে সঞ্চালক বিরতি নেন। গোটা ঘটনায় বেশ অপমানিত বোধ করেন শোয়েব। কারণ সেখানে ভিভ রিচার্ডস-সহ ক্রিকেটের অতি পরিচিত ব্যক্তিত্বরাও উপস্থিত ছিলেন।

[আরও পড়ুন: ‘হিন্দুদের মাঝে রিজওয়ানের নমাজ পড়া সেরা মুহূর্ত’, বিতর্কিত মন্তব্য করে ক্ষমা চাইলেন ওয়াকার]

গোটা বিষয়টি নিয়ে পরে একটি ভিডিও পোস্ট করেন শোয়েব। বলেন, “ঘটনার অনেকগুলো ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাই জানাতে চাই, ডা. নৌমান যথেষ্ট অভব্য আচরণ করে আমায় শো থেকে বেরিয়ে যেতে বলেন। যা অত্যন্ত অপমানজনক। বিশেষ করে যেখানে ভিভ রিচার্ডস, ডেভিড গাওয়ারের মতো কিংবদন্তিরা উপস্থিত ছিলেন। লক্ষ লক্ষ মানুষ শো-টা দেখছিলেন। বিষয়টা হালকা করারও চেষ্টা করি। যাতে তিনিও ক্ষমা চেয়ে নিয়ে ফের স্বাভাবিক ছন্দে শো চালিয়ে যান। কিন্তু যা হল, তা দুর্ভাগ্যজনক।”

এ বিষয়ে আখতারের পাশে দাঁড়িয়ে সুর চড়িয়েছেন তাঁর অনুরাগীরাও। অনেকেই লিখেছেন, শোয়েব পাকিস্তানের গর্ব। তাঁর অপমান কিছুতেই সহ্য করা হবে না।

[আরও পড়ুন: T-20 World Cup: দুরন্ত ছন্দে পাকিস্তান, এবার নিউজিল্যান্ডকে হারালেন বাবর আজমরা]

Advertisement
Next