shono
Advertisement

নিউজিল্যান্ড ম্যাচ চলাকালীনই ডাগ-আউটে মহম্মদ সিরাজকে ‘চাটি’মারলেন রোহিত! ভাইরাল ভিডিও

এভাবে 'গায়ে হাত তুলে' কি ঠিক করলেন রোহিত?
Posted: 12:21 PM Nov 18, 2021Updated: 03:05 PM Nov 18, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেটে কি ফের শ্রীশান্ত-হরভজন কাণ্ড ফিরল? অধিনায়ক হয়ে প্রথম ম্যাচেই বিতর্কে জড়ালেন রোহিত (Rohit Sharma)? নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচ চলাকালীন ভারতীয় দলের ডাগ-আউটের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা যাচ্ছে ভারতীয় দলের অধিনায়ক রোহিত পেসার মহম্মদ সিরাজকে (Mohammad Siraj) ‘চড়’ মারছেন। যদিও, চড় না বলে রোহিতের ওই আলতো ছোঁয়াকে ‘চাটি’ বলাই ভাল। আর পুরোটাই হয়েছে মজার ছলে।

Advertisement

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় (Indian Cricket Team) ইনিংস চলাকালীন ভারতীয় ডাগ-আউটে বেশ হাসি-ঠাট্টাই চলছিল। আর তার কেন্দ্রবিন্দুতে ছিলেন মহম্মদ সিরাজ। তাঁকে নিয়ে রসিকতা করছিলেন অধিনায়ক রোহিত এবং সহ-অধিনায়ক কে এল রাহুল। সেসময়ই টেলিভিশন স্ক্রিনে দেখা যায় সিরাজের মাথায় হালকা করে চাটি মারলেন রোহিত। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়ে গিয়েছে।

অনেকেই ভিডিওটি নিয়ে হাসাহাসি করছেন। অনেকে আবার ভারতীয় শিবির থেকে যে দমবন্ধ পরিবেশ বিদায় নিয়েছে তা নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। তবে, অনেকে জুনিয়র ক্রিকেটারের প্রতি দুই সিনিয়র ক্রিকেটারের এই আচরণ নিয়ে আপত্তি জানিয়েছেন। তাঁদের বক্তব্য, এভাবে ‘গায়ে হাত তোলা’ উচিত হয়নি রোহিতদের।

[আরও পড়ুন: শাপমুক্তি! নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয় দিয়েই শুরু হল ভারতীয় ক্রিকেটে দ্রাবিড়-রোহিত যুগ]

প্রসঙ্গত, বুধবার কিউয়িদের বিরুদ্ধে জয় দিয়েই শুরু হয়েচে ভারতীয় ক্রিকেটে রোহিত-রাহুল যুগের। টিম কোনওক্রমে ম্যাচ জিতলেও সেভাবে পারফর্ম করতে পারেননি সিরাজ নিজে। নিজের চার ওভারে ৩৯ রান দিয়েছেন তিনি। পেয়েছেন একটি উইকেট। তারপরই রোহিতদের এই ‘চাটি’ কাণ্ড আলোচনা আরও বাড়িয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement