shono
Advertisement

Virat vs Sourav controversy: ‘আর কথা বাড়াবেন না’, বিরাট বিতর্কে বিরক্ত সৌরভ গঙ্গোপাধ্যায়

বিরাট কোহলির বোমা ফাটানোর পর গতকালই প্রথম মুখ খুলেছিলেন সৌরভ।
Posted: 04:02 PM Dec 17, 2021Updated: 04:04 PM Dec 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির বিস্ফোরক সাংবাদিক সম্মেলনের পর থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রতিক্রিয়ার জন্য মুখিয়ে ছিল ক্রিকেট মহল। বৃহস্পতিবার এ নিয়ে প্রথমবার মুখও খোলেন বিসিসিআই সভাপতি সৌরভ। কিন্তু বারবার একই বিষয় নিয়ে প্রশ্নের উত্তর দিতে যেন বিরক্ত বোধ করছেন তিনি। তাই এদিন সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাফ জানিয়ে দিলেন, এ ব্যাপারে তিনি আর কোনও কথা বলবেন না। যা সিদ্ধান্ত নেওয়ার বিসিসিআই (BCCI) নেবে।

Advertisement

দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বোমা ফাটান ভারতের টেস্ট দলের অধিনায়ক কোহলি। বলে দেন, টি-টোয়েন্টির নেতৃত্ব না ছাড়তে তাঁকে কেউ বারণ করেনি। এমনকী মাত্র দেড় ঘণ্টা আগে জানানো হয়েছিল যে তিনি আর ওয়ানডে অধিনায়ক থাকছেন না। বিরাটের এসব দাবি অবশ্য পরমুহূর্তেই নাকচ করে দেন বোর্ডের এক আধিকারিক। বলে দেওয়া হয়, সেপ্টেম্বরেই বিরাটকে টি-২০ অধিনায়কত্ব না ছাড়তে অনুরোধ করা হয়েছিল। পাশাপাশি ওই আধিকারিক এও স্পষ্ট করে দেন, নির্বাচক প্রধান চেতন শর্মা (Chetan Sharma) দল নির্বাচনের বৈঠকের দিন সকালেই কোহলিকে জানিয়ে দেন, যে তিনি আর অধিনায়ক থাকছেন না। বিষয়টি নিয়ে তীব্র জলঘোলার মাঝেই গতকাল মুখ খুলেছিলেন খোদ বোর্ড প্রেসিডেন্ট সৌরভ (Sourav Ganguly)। বলেন, “বিষয়টি খুবই স্পর্শকাতর। এ নিয়ে আমার কোনও বক্তব্য নেই। বিসিসিআই পুরো বিষয়টি খতিয়ে দেখছে। প্রয়োজনীয় পদক্ষেপ বোর্ডই করবে।”

[আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকা যাওয়ার পথে বিমানে ইশান্তকে ‘খোঁচা’ কোহলির, ভিডিও পোস্ট করল BCCI]

এই প্রতিক্রিয়ার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের একই প্রশ্নের সম্মুখীন হতে হল সৌরভকে। এবার তিনি বললেন, “এ নিয়ে আর কথা বাড়াবেন না। আমি কিছুই বলতে চাই না। এটা বিসিসিআইয়ের ব্যাপার। তারাই পুরো বিষয়টা সামলাবে।” তাঁর উত্তরই বলে দিচ্ছে বারবার এক প্রশ্ন শুনে তিনি বিরক্ত। আবার ক্রিকেট মহলের একাংশের মতে, দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজের আগে আলাদা করে আর কোনও বিতর্ক চাইছেন না সৌরভ। বরং সরকারি ভাবে বোর্ড কোনও বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নেবে।

তবে সব মিলিয়ে বিরাট (Virat Kohli) বনাম বোর্ড সংঘাতের আগুন যে এখনও ধিকি ধিকি জ্বলছে এবং তা খুব সহজে নেভার নয়, বর্তমান পরিস্থিতি যেন সেই ইঙ্গিতই দিচ্ছে।

[আরও পড়ুন: ISL 2021: ISL 2021: ‘লাস্ট বয়’ তকমা ঘোচাতে মরিয়া এসসি ইস্টবেঙ্গল, বিদেশিদের উপরই ভরসা রাখছেন দিয়াজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement