shono
Advertisement

IPL 2022: আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির হেড কোচ হতে পারেন ভারতের প্রাক্তন তারকা পেসার

আহমেদাবাদের মেন্টর হওয়ার দৌড়ে এগিয়ে গ্যারি কার্স্টেন।
Posted: 12:41 PM Jan 04, 2022Updated: 01:26 PM Jan 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন আইপিএল (IPL) শুরু হতে এখনও দেরি আছে। তবে নতুন দুটো ফ্র্যাঞ্চাইজি কেড়ে নিচ্ছে যাবতীয় প্রচারের আলো। নতুন দু’টি দল কেমন হতে চলেছে, তাদের কোচ কে হবেন, তা নিয়েই কৌতূহল ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

Advertisement

আইপিএলে খেলবে দুটো নতুন দল। আহমেদাবাদ ও লখনউ। লখনউ ফ্র্যাঞ্চাইজির হেড কোচ হচ্ছেন অ্যান্ডি ফ্লাওয়ার। এই খবর জানা গিয়েছিল আগেই। এবার জানা গেল সব ঠিকঠাক থাকলে ভারতীয় দলের প্রাক্তন পেসার আশিস নেহরা (Ashish Nehra) আহমেদাবাদ দলের হেড কোচ হতে চলেছেন।

[আরও পড়ুন: ‘ভাই’ সুনীলকে আজ হারাতে চান এসসি ইস্টবেঙ্গলের অন্তর্বর্তী কোচ রেনেডি]

ভারতীয় দলের প্রাক্তন বাঁ হাতি পেসারের সঙ্গে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির কথাবার্তা অনেকটাই হয়ে গিয়েছে বলে খবর। ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটসম্যান বিক্রম সোলাঙ্কি এবং বিশ্বজয়ী কোচ গ্যারি কার্স্টেন (Gary Kirsten) আহমেদাবাদের ডিরেক্টর অফ ক্রিকেটার এবং মেন্টরের পদে বসতে চলেছেন বলে জানা গিয়েছে।

আইপিএলের সঙ্গে যুক্ত এক বর্ষীয়ান আধিকারিক সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছেন, ”আমি শুনেছি আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি আশিস নেহরাকে সই করিয়েছে হেড কোচ হিসেবে। সোলাঙ্কি হবেন ডিরেক্টর অফ ক্রিকেট। ব্যাটিং কোচের ভূমিকাতেও দেখা যেতে পারে তাঁকে। কার্স্টেন মেন্টর হিসেবে থাকবেন।”

যদিও আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি এখনই সরকারিভাবে তা জানাতে পারবে না। বোর্ডের কাছ থেকে সম্মতি পেলে তবেই তা জানাতে পারবে আহমেদাবাদ। তবে নেহরা যে নতুন ফ্র্যাঞ্চাইজিটির হেড কোচ হিসেবে কাজ করবেন আইপিএলে তা চূড়ান্ত।

নেহরা এর আগেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে কাজ করেছেন। কোচিং অভিজ্ঞতা রয়েছে ভারতের এই প্রাক্তন পেসারের। সেই সময়ে আরসিবিতে ছিলেন কার্স্টেন। ফলে কার্স্টেন-নেহরা যুগলবন্দি আবার দেখা যাবে আহমেদাবাদে।

[আরও পড়ুন: COVID-19: কোভিডের কবলে বাংলার প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা, রয়েছেন হোম আইসোলেশনে]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement