Advertisement

চলন্ত ট্রেনের সঙ্গে পাল্লা দিচ্ছেন ধোনি! চোখের নিমেষে ভাইরাল বিজ্ঞাপনী ভিডিও

12:00 PM Jan 25, 2022 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়ের দশকের হিট ছবি ‘গোলাম’ ছবিতে চলন্ত ট্রেনের সঙ্গে পাল্লা দিতে দেখা গিয়েছিল আমির খানকে। এবার দ্রুতগতিতে ধেয়ে আসা ট্রেনের সামনে দৌড়তে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni)। চোখের নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

Advertisement

বেঙ্গালুরুর এক এডুকেশনাল টেকনোলজি সংস্থার বিজ্ঞাপনেই ওই ভূমিকায় দেখা গিয়েছে মিস্টার কুলকে। বিজ্ঞাপনটির নাম ‘লেসন নম্বর ৭’। যা মনে করিয়ে দেয় ধোনির জার্সি নম্বরকে। ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওটিতে? একটি উল্কাকে ধেয়ে আসতে দেখা যায় ধোনির দিকে। দূর থেকে ছুটে আসছে একটি ট্রেনও। এই সব প্রতিকূলতার বিরুদ্ধে লড়তে লড়তে এগিয়ে যান প্রাক্তন জাতীয় তারকা। দেখা যায়, রেললাইনের উপরে সারি সারি পাঁচিল। একে একে সেগুলিকে ধাক্কা মেরে ভেঙে এগিয়ে যান ধোনি। শেষ পর্যন্ত ওই উল্কাকে হস্তগত করেন তিনি। এদিকে ট্রেনটিও তাঁর একেবারে সামনে এসে ভেঙে গুঁড়িয়ে যায়।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘দামি গাড়ি কেনার যোগ্যতা নেই’, পোশাক দেখে সেলসম্যানের অপমান, মোক্ষম জবাব কৃষকের]

আসলে ওই বিজ্ঞাপনে রূপক অর্থে ট্রেন ও উল্কা এসেছে। যা ধোনির জীবনে আসা প্রতিকূলতাগুলিকে বুঝিয়েছে। বুঝিয়েছে, কী করে সেগুলিকে পেরিয়ে এসে নিজের স্বপ্নপূরণ করে এক সোনালি কেরিয়ার গড়ে তুলেছেন তিনি। কেরিয়ারে বরাবরই ‘ফাইটার’ হিসেবে নিজেকে তুলে ধরেছেন ধোনি। সেই লড়াই-ই এবার হয়ে উঠল বিজ্ঞাপনের বিষয়বস্তু।
সংস্থার প্রতিষ্ঠাতা ও কর্ণধার গৌরব মুঞ্জল ভিডিওটি শেয়ার করেছেন টুইটারে। লিখেছেন, ‘আমাদের সবচেয়ে উচ্চাকাঙ্ক্ষী এবং আইকনিক ফিল্ম এখনও পর্যন্ত। প্রায় ১ বছর লেগেছে তৈরি করতে।’

ভিডিওটি দেখে মুগ্ধ নেটিজেনরা। ইতিমধ্যেই ১০ লক্ষ ছাড়িয়ে গিয়েছে ভিউয়ারশিপ। অনেকেই এটি দেখে ধোনির অভিনয়ের প্রশংসা করেছেন। চলচ্চিত্র নির্মাতা বিভিএস রবি লিখেছেন, ‘এই গল্প ধোনি ছাড়া আর কে মেলাতে পারত!’

[আরও পড়ুন: মসুর ডালে মেশানো সর্বনাশা পাউডার! ভেজাল কারবার চালানোয় ব্যবসায়ীকে গ্রেপ্তার করল EB]

Advertisement
Next