shono
Advertisement

শ্রেয়স নাকি কামিন্স, কে হবেন আগামী মরশুমের অধিনায়ক? জানিয়ে দিল কেকেআর

বুধবার টুইটারে নিজেদের সিদ্ধান্ত জানিয়েছে নাইটরা।
Posted: 04:40 PM Feb 16, 2022Updated: 04:53 PM Feb 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনাতেই সিলমোহর। আগামী আইপিএল (IPL 2022) মরশুমে অধিনায়কের নাম জানিয়ে দিল কেকেআর। প্যাট কামিন্স নন, নাইটদের নতুন অধিনায়ক হতে চলেছেন শ্রেয়স আইয়ার (Shreyash Iyer)। 

Advertisement

গত মরশুমের অধিনায়ক ইয়ন মর্গ্যানকে (Eoin Morgan) এবছর রিটেন করেনি নাইটরা। নিলামেও মর্গ্যানের জন্য বিড করেনি কেকেআর। স্বাভাবিকভাবেই নাইটদের নতুন নেতা কে হবেন, তা নিয়ে জল্পনা ছিলই। নিলামের আগে থেকেই শোনা যাচ্ছিল শ্রেয়স আইয়ারকে নতুন নেতা হিসাবে ভাবছে নাইটরা। সেই মতো নিলামের আগেই নাকি তাঁর সঙ্গে যোগাযোগ করেছিল কেকেআরের (KKR) টিম ম্যানেজমেন্ট।

[আরও পড়ুন: আজ ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-টোয়েন্টি ম্যাচ, নিরুত্তাপ ইডেনে যত কাণ্ড পিচ নিয়ে]

নিলামে অন্যদের পিছনে ফেলে দিল্লি ক্যাপিটালসের প্রাক্তন নেতাকে ১২ কোটি ২৫ লক্ষ টাকায় কিনে নেয় নাইটরা। তখন অনেকেই ধরে নিয়েছিলেন শ্রেয়সই কেকেআরের অধিনায়ক হচ্ছেন। যদিও কোনও কোনও মহল থেকে প্যাট কামিন্সের নাম ভাসিয়ে দেওয়া হচ্ছিল। প্যাট এই মুহূর্তে অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক। নাইটদের প্রথম একাদশেও তাঁর খেলাটা নিশ্চিত। শ্রেয়সের থেকে কামিন্সের (Pat Cummins) অভিজ্ঞতাও অনেক বেশি। কিন্তু শেষ মুহূর্তে কামিন্সকে নয়, শ্রেয়সের উপরই ভরসা রাখে কেকেআর। আসলে নাইট ম্যানেজমেন্ট শ্রেয়সকে দীর্ঘস্থায়ী অধিনায়ক হিসাবে ভাবছে। আগামী কয়েক মরশুমে তাঁকে ঘিরেই দল তৈরির পরিকল্পনা করছে কেকেআর। তাছাড়া, বিদেশি কাউকে অধিনায়ক হিসাবে বাছলে, তাঁকে প্রথম একাদশে রাখার একটা বাধ্যবাধকতা থেকে যায়। সেটা করতে চাইছেন না ভেঙ্কি মাইশোর, ম্যাকালামরা।

[আরও পড়ুন: আইপিএল নিলামে মারাত্মক ভুল! এক দলের ক্রিকেটারকে অন্য দলে বেচলেন চারু শর্মা, দেখুন ভিডিও]

এর আগে আইপিএলে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অধিনায়কত্ব করেছেন শ্রেয়স। দিল্লির অধিনায়ক হিসাবে তাঁর রেকর্ড মন্দ নয়। দু’বার দিল্লিকে শেষ চারে তুলেছিলেন তিনি। এখন দেখার বেগুনি জার্সি গায়ে তিনি কতটা সফল হন। যদিও শ্রেয়সের দিল্লির সেই দল খাতায় কলমে এই কেকেআরের থেকে অনেকটাই শক্তিশালী ছিল। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement