shono
Advertisement

ক্রিকেট বল খাওয়া যায়! কেন এমন পোস্ট রোহিত শর্মার? অবাক নেটিজেনরা

ক্রিকেটপ্রেমীদের প্রশ্ন, ভারত অধিনায়কের হলটা কী?
Posted: 10:31 AM Mar 02, 2022Updated: 10:31 AM Mar 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শর্মার হলটা কী? সোশ্যাল মিডিয়ায় এসব কী পোস্ট করছেন ভারত অধিনায়ক? রোহিতের টুইটগুলি দেখে এমনই প্রশ্ন তুললেন নেটিজেনরা। তা কী এমন টুইট করেছেন ভারতীয় দলের হিটম্যান?

Advertisement

আসলে মঙ্গলবার রোহিত শর্মার টুইটার হ্যান্ডেল থেকে একের পর এক মন্তব্য পোস্ট হতে থাকে। যেখানে লেখা, ‘আমি কয়েন টস করতে ভালবাসি। বিশেষ করে যখন সেটি পেটে এসে পড়ে।’ এর খানিক পরই আরেকটি পোস্টে লেখা, “আপনি কি জানতেন, মৌচাক বক্সিং ব্যাগ হিসেবে খুব কাজের।” রোহিতের (Rohit Sharma) এসব টুইট দেখে যখন রীতিমতো বিস্মিত নেটদুনিয়ার বাসিন্দারা, তখনই আরও একটি টুইট জমা হয় রোহিতের ভারচুয়াল ওয়ালে। আরও একধাপ এগিয়ে সেখানে লেখা, “ক্রিকেট বল খাওয়া যায়, তাই না?” এই পোস্টটি দেখার পর আর চুপ করে থাকতে পারেননি রোহিত অনুরাগীরা। সোশ্যাল মিডিয়াজুড়ে শুরু হয়ে যায় জোর চর্চা।

[আরও পড়ুন: ইউক্রেনে রুশ সেনার হামলার জের, বেলারুশের বিরুদ্ধে ম্যাচ বাতিল ভারতীয় ফুটবল দলের]

অনেকেই মনে করছেন, নিশ্চিতভাবেই ভারত অধিনায়কের টুইটার অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে। সেই জন্যই এমন মাথামুণ্ডুহীন বিষয় পোস্ট করা হচ্ছে। কিন্তু সমস্যা হল বেশ কয়েক ঘণ্টা কেটে গেলেও রোহিত কিংবা ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) তরফে এ নিয়ে কিছুই খোলসা করা হয়নি। রোহিত কি কোনও বিজ্ঞাপনী চমক দিতে নিজেই এমন পোস্ট করছেন, নাকি সত্যিই তাঁর অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে, তা নিয়ে এখনও কিছু স্পষ্ট নয়। তবে রোহিতের টুইট নিয়ে নেটিজেনদের কৌতূহলের যেন শেষ হচ্ছে না। ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে প্রচুর মিম।

ফুলটাইম নেতৃত্বের দায়িত্ব পেয়েই একের পর এক সিরিজ জিতছেন রোহিত। ওয়েস্ট ইন্ডিজের পর শ্রীলঙ্কাকেও ছোট ফরম্যাটে হোয়াইটওয়াশ করেছে টিম ইন্ডিয়া (Team India)। এবার লঙ্কাবাহিনীর বিরুদ্ধে টেস্ট লড়াই। ৪ তারিখ থেকে মোহালিতে রোহিতের অধিনায়কত্বেই কেরিয়ারের শততম টেস্ট ম্যাচে নামবেন বিরাট কোহলি (Virat Kohli)। যে ম্যাচে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতিও দিয়েছে বিসিসিআই। ফলে এই টেস্ট ঘিরে উত্তেজনীর পারদ চড়ছে। কিন্তু টেস্টের প্রস্তুতির মাঝে টুইটারে রোহিত যা করছেন, তা কিছুতেই হজম হচ্ছে না ক্রিকেটপ্রেমীদের।

[আরও পড়ুন: প্রস্তুতি ম্যাচে ক্যারিবিয়ানদের উড়িয়ে দিলেন ঝুলনরা, বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ছন্দে ভারত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement