shono
Advertisement

‘সাফল্য তোমাদের, ব্যর্থতার দায় আমার’, আইপিএলের আগে বার্তা হার্দিক পাণ্ডিয়ার

এবারের আইপিএলে পাণ্ডিয়ার দলের প্রথম ম্যাচ ২৮ মার্চ।
Posted: 08:30 PM Mar 17, 2022Updated: 12:35 PM Mar 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন আইপিএলে (IPL) নিজের দর্শন স্থির করে ফেলেছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে চার-চারটি আইপিএল খেতাব জিতেছেন এই অলরাউন্ডার। সাত বছর ছিলেন মুম্বইয়ে। এবার জার্সির রং বদলেছেন হার্দিক পাণ্ডিয়া। মেগা টুর্নামেন্টের নতুন দল গুজরাট টাইটান্সের (Gujrat Titans) অধিনায়ক নির্বাচিত হয়েছেন তিনি। 

Advertisement

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত জার্সি উদ্বোধনী অনুষ্ঠান হয়েছিল ১৩ মার্চ। বৃহস্পতিবার গুজরাট টাইটান্সের টুইটার হ্যান্ডলে পোস্ট করা একটি ভিডিও বার্তায় সতীর্থদের উদ্দেশে হার্দিক পাণ্ডিয়াকে বলতে শোনা গিয়েছে, ”এই মরসুমের জন্য আমার দর্শন হল, সাফল্য সব তোমাদের, ব্যর্থতার যত দায় আমার।” অর্থাৎ পাণ্ডিয়া বলতে চাইলেন, দল সাফল্য পেলে সেই সাফল্যের কৃতিত্ব তিনি দেবেন দলের সতীর্থদের। আর হেরে গেলে দলের অধিনায়ক হিসেবে যাবতীয় দায় নেবেন তিনি। 

[আরও পড়ুন: ‘পিএসএলে কেউ ১৬ কোটি টাকা পাবে না’, IPL নিয়ে রামিজ রাজার কটাক্ষের পালটা আকাশ চোপড়ার]

এবারের আইপিএলের ফরম্যাট বদলে গিয়েছে। গুজরাট টাইটান্স রয়েছে গ্রুপ বি-তে। এছাড়াও রয়েছে চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং পাঞ্জাব কিংস। ২৮ মার্চ নতুন দল লখনউ সুপার জায়ান্টসের সামনে গুজরাট টাইটান্স। 

অধিনায়ক হার্দিক পাণ্ডিয়াকে এবারের আইপিএলে বল করতে দেখা যাবে। বেঙ্গালুরুতে  জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ইয়ো ইয়ো টেস্টে পাশ করেছেন পাণ্ডিয়া। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের নামের প্রতি সুবিচার একেবারেই করতে পারেননি তিনি। তার পর থেকে জাতীয় দলে নেই পান্ডিয়া। আইপিএল দিয়ে মাঠে ফিরবেন তিনি। নিলামে লকি ফার্গুসন, মহম্মদ শামি, রাহুল তেওয়াটিয়া, ডেভিড মিলারকে নিয়েছে গুজরাট। 

উল্লেখ্য এবারের আইপিএলের বোধন হচ্ছে ২৬ মার্চ। প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। 

[আরও পড়ুন: নীরব মোদি কাণ্ডের পর ফের আর্থিক প্রতারণার শিকার PNB, এবার ২ হাজার কোটি টাকার ধাক্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement