shono
Advertisement

‘জাতীয় দলের তারকার সঙ্গে দিনের পর দিন অবিচার’, KKR-কে তুলোধোনা মহম্মদ কাইফের

নাইটদের দল নির্বাচন নিয়ে প্রশ্ন কাইফের।
Posted: 12:30 PM Apr 01, 2022Updated: 12:42 PM Apr 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুলদীপ যাদবের সঙ্গে ‘দুর্ব্যবহার’ করা নিয়ে এবার টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফের (Mohammad Kaif) রোষানলে কেকেআর। কাইফের অভিযোগ, নাইটরা কুলদীপের সঙ্গে যেমন ব্যবহার করেছে, তাতে যে কোনও ম্যাচ উইনারের আত্মবিশ্বাস ভেঙে যাবে। ওর মতো ম্যাচ উইনারকে দিনের পর দিন বসিয়ে রাখা উচিত হয়নি।

Advertisement

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নজর কাড়ার পর ২০১৪ সালে কূলদীপ যাদবকে কিনেছিল কেকেআর। নাইটদের হয়ে প্রথম কয়েক মরশুমে বেশ ভালই খেলেন কুলদীপ। কেকেআরের (KKR) হয়ে ভাল পারফর্ম করার পরই জাতীয় দলে সুযোগ পান তিনি। একটা সময় জাতীয় দলের নিয়মিত সদস্যও হন। কিন্তু গম্ভীর নাইটদের অধিনায়কত্ব ছাড়ার পর বদলে যায় পরিস্থিতি। দীনেশ কার্তিক এবং ইয়ন মর্গ্যানের (Eoin Morgan) অধীনে ছন্দ হারিয়ে ফেলেন তিনি। বরুণ চক্রবর্তী নাইট শিবিরে আসার পর প্রথম একাদশ থেকেও বাদ পড়ে যান কুলদীপ। ২০২১ মরশুমে তিনি একটি ম্যাচেও সুযোগ পাননি।

[আরও পড়ুন: আইপিএলে প্রথম জয় লখনউয়ের, ব্র্যাভোর রেকর্ডের দিনও হারল চেন্নাই]

এবারের আইপিএলের (IPL 2022) নিলামের আগে কুলদীপকে ছেড়ে দেয় নাইটরা। তাঁকে এবার দলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস। দিল্লির হয়ে খেলতে নেমেই চমক দিয়েছেন টিম ইন্ডিয়ার চায়নাম্যান স্পিনার। প্রথম ম্যাচেই মুম্বইয়ের বিরুদ্ধে তিন উইকেট নিয়ে ম্যাচের সেরার খেতাব পকেটে পুরেছেন তিনি। কুলদীপ নিজের সেরা ফর্মে ফিরতেই কেকেআরে তাঁর প্রতি হওয়া অবিচার নিয়ে মুখ খুললেন মহম্মদ কাইফ। কুলদীপকে এভাবে বসিয়ে রাখা নিয়ে ক্ষোভে ফুঁসে উঠলেন দিল্লি ক্যাপিটালসের প্রাক্তন সহকারী কোচ।

[আরও পড়ুন: বদলে যাবে ফ্লাডলাইট, আইপিএল শেষ হলেই সংস্কার শুরু ইডেনে]

কাইফ বলছেন,”কুলদীপ যাদব (Kuldeep Yadav) ঘোষিত ম্যাচ উই0নার। কিন্তু ওকে খুব ভালভাবে ম্যানেজ করতে হয়। ও খুব আবেগপ্রবণ। ওকে সুযোগ না দিলে, বল না করালে মানসিকভাবে ভেঙে পড়ে। দীনেশ কার্তিক এবং ইয়ন মর্গ্যান যখন অধিনায়ক ছিলেন তখন ওকে লাগাতার বসিয়ে রাখা হত, বল করার সুযোগ দেওয়া হত না। এমন আচরণ করলে যে কোনও ম্যাচ উইনার চাপে পড়ে যাবে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement