shono
Advertisement

চেন্নাই সতীর্থর বিয়েতে লুঙ্গি পরে প্রাণ খুলে নাচ ধোনি-ব্রাভোদের, দেখুন ভিডিও

মুম্বই ম্যাচে ঝড় তোলার আগেই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ধোনিরা।
Posted: 12:35 PM Apr 24, 2022Updated: 02:26 PM Apr 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের মাঝেই বিয়ের পিঁড়িতে চেন্নাই সুপার কিংস তারকা ডেভন কনওয়ে। আর সেই বিয়ের অনুষ্ঠানেই প্রাণ খুলে নাচলেন ডোয়েন ব্রাভো, ঋতুরাজ গায়কোয়াড়রা। ট্র্যাডিশনাল  পোশাকে নাচতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকেও। সোশ্যাল মিডিয়ায় আপাতত সেই নাচের ভিডিও নিয়েই চলছে চর্চা।

Advertisement

বিজ্ঞাপনে ধোনিকে অনেক সময় কোমর নাচাতে দেখা গিয়েছে। এবার সতীর্থর বিয়েতে ডান্স ফ্লোরে ‘ক্য়াপ্টেন কুল’। গত বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামার আগেই জীবনের নয়া ইনিংসে পা কনওয়ের। সেই বিয়ের আসরেরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে সিএসকে (CSK)। যেখানে দেখা যাচ্ছে, দক্ষিণী পোশাক কুর্তা ও সাদা লুঙ্গিতে সেজে উঠেছেন চেন্নাই তারকারা। উইকেট নেওয়ার পর ঠিক যে ভঙ্গিতে সেলিব্রেট করেন, সেই স্টেপই করলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার ব্রাভো। তাঁকে সঙ্গ দিলেন ওপেনার ঋতুরাজ। আবার ধোনির (MS Dhoni) পরনে ছিল হলদেটে কুর্তা ও সাদা লুঙ্গি।

[আরও পড়ুন: ঋদ্ধিমানকে ‘হুমকি’ মেসেজের জের, দু’বছরের জন্য নির্বাসিত অভিযুক্ত সাংবাদিক!]

এককথায়, দক্ষিণ আফ্রিকার কনওয়ের বিবাহ আসর জমজমাট দক্ষিণী সংস্কৃতিতে। চেন্নাইয়ের জার্সিতে খেলতে গিয়ে তিনি যে সুপারস্টার রজনীকান্তকেও নকল করতে শিখে গিয়েছেন, ভিডিওতে সে ছবিও ধরা পড়ল। বাগদত্তা কিমের সঙ্গে নতুন জীবন শুরু করলেন কনওয়ে। যে কারণে আপাতত আইপিএলে (IPL 2022) খেলছেন না তিনি।

চলতি আইপিএলে খুব একটা ভাল ছন্দে নেই গতবারের চ্যাম্পিয়নরা। সাত ম্যাচে মাত্র দু’টিতে জিতে লিগ তালিকায় ন’নম্বরে রয়েছে জাদেজার চেন্নাই। গত ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে শেষ মুহূর্তে ফের ঝলসে উঠেছিল ধোনির ব্যাট। সেরা ফিনিশারের মতোই ছক্কা ও বাউন্ডারি হাঁকিয়ে কার্যত হাত থেকে ফসকে যাওয়া ম্যাচ জিতিয়ে দেন মাহি। কে বলবে, তার আগেই সতীর্থর বিয়েতে মেতে উঠেছিলেন তিনি। মাঠের বাইরের কোনও বিষয়ই যে ধোনির ফোকাস নড়িয়ে দিতে পারে না, তার প্রমাণ আরও একবার দিয়েছেন।

[আরও পড়ুন: ১৫ দিনের মধ্যেই মোহনবাগানের নতুন সভাপতির নাম ঘোষণা! বার্ষিক সাধারণ সভায় জানালেন সচিব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement