‘তুমি না থাকলে যে আমার কী হত…’, অনুষ্কার জন্মদিনে রোম্যান্টিক মুডে কোহলি

06:25 PM May 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তুমি না থাকলে সকালটা এত মিষ্টি হত না…।’ জন্মদিনে অনুষ্কাকে বিরাট কোহলি যেভাবে শুভেচ্ছা জানালেন, তাতে বাঙালির মনে অঞ্জন দত্তর এই লাইনগুলি যেন গুনগুন করে উঠল। প্রকাশ্যে বেটারহাফ অনুষ্কার (Anushka Sharma) প্রতি ভালবাসা দেখাতে কখনও কার্পণ্য করেননি কোহলি। জন্মদিনেও সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে ভালবাসায় ভরিয়ে দিলেন। সঙ্গে জানালেন কৃতজ্ঞতাও।

Advertisement

শনিবার গুজরাটের বিরুদ্ধে অবশেষে রানে ফিরেছেন কোহলি (Virat Kohli)। খরা কাটিয়ে তাঁর ব্যাটে আসে হাফ সেঞ্চুরি। স্বামীর খেলা দেখতে গ্যালারিতেই হাজির ছিলেন অনুষ্কা। অর্ধশতরান করে বিরাট ব্যাট তুলে ধরতেই স্বামীর জন্য গলা ফাটাতে দেখা যায় উচ্ছ্বসিত অনুষ্কাকে। হাজারো নিন্দা-সমালোচনা-কটাক্ষকে উপেক্ষা করে এভাবেই স্বামীর সমস্ত ভাল-মন্দে পাশে দাঁড়িয়েছেন তিনি। সে কথাই জন্মদিনে মনে করালেন বিরাট।

[আরও পড়ুন: ‘অন্যায় ভাবে পয়েন্ট কেটেছে’, এশীয় চ্যাম্পিয়নশিপে সোনা হাতছাড়া হওয়ায় ক্ষুব্ধ সিন্ধু]

এদিন ৩৪ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন অনুষ্কা। আর বেটারহাফের এই স্পেশ্যাল দিনে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে কোহলি লেখেন, “ভাগ্যিস তুমি জন্মেছিলে। তুমি না থাকলে যে কী করতাম! তোমাকে দেখতে যতটা সুন্দর, তোমার মনটাও ততটাই ভাল। প্রিয় বন্ধুদের সঙ্গে দারুণ একটা দুপুর কাটালাম।” অনুষ্কার জন্মদিনের দু’টি ছবি পোস্ট করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। যেখানে একটিতে পাশাপাশি দাঁড়িয়ে বিরুষ্কা। সাদা ফ্লোরাল শর্ট লেংথ ড্রেসে ধরা দিয়েছেন বলিউড অভিনেত্রী।

Advertising
Advertising

কোহলির পরনে কালো প্যান্ট ও ঘিয়ে রঙের টি-শার্ট। অন্য ছবিতে বন্ধুদের সঙ্গে এক ফ্রেমে বিরুষ্কা।
বিজ্ঞাপনের শুটিং ফ্লোরে হয়েছিল মন দেওয়া-নেওয়া। তারপর ২০১৭ সালে প্রেম বদলে যায় পরিণয়ে। গত বছর জানুয়ারিতে কোহলি পরিবারের সংসার আলো করে জন্ম নেয় ভামিকা। কাজের হাজার ব্যস্ততার মধ্যেও একে অপরের জন্য এখনও আগের মতোই সময় বের করে নেন অনুষ্কা ও বিরাট। আজকের ছবিও যেন সেই প্রমাণই দিল।

[আরও পড়ুন: ‘রাজনীতিতে ললিপপ নিয়ে আসিনি’, পীযূষ গোয়েলের সঙ্গে বৈঠকের পরেও আন্দোলনের হুমকি অর্জুনের]

Advertisement
Next