IPL 2022: আগামী বছরও আইপিএল খেলবেন, কিন্তু কোন দলের জার্সিতে? জবাব দিলেন ধোনি

08:51 PM May 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে বয়স ৪০। আগামী বছর আইপিএল শুরু হওয়ার আগে মহেন্দ্র সিং ধোনি একচল্লিশের হয়ে যাবেন। তখনও কি ২২ গজে দেখা যাবে তাঁকে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ধোনিভক্তদের মনে। রবিবার আরও একবার নেতৃত্বের দায়িত্ব কাঁধে তুলে নিয়ে অনুরাগীদের সে কৌতূহলও মেটালেন ক্যাপ্টেন কুল। জানিয়ে দিলেন, আগামী মরশুমেও খেলার ইচ্ছা রয়েছে তাঁর।

Advertisement

তাঁর নেতৃত্বেই চারবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস (CSK)। তাঁর অধিনায়কত্বের উপরই কার্যত চোখ বন্ধ করে ভরসা করে ফ্র্যাঞ্চাইজি মালিক থেকে সতীর্থ-সমর্থকরা। চলতি আইপিএলের (IPL 2022) প্রাক্কালে সেই ধোনিই নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। ফলে নেতা হিসেবে বেছে নেওয়া হয় রবীন্দ্র জাদেজাকে। কিন্তু ভারতীয় অলরাউন্ডারের স্ট্র্যাটেজিতে সাফল্য আসেনি। আটটার মধ্যে মাত্র দু’ম্যাচ জেতে সিএসকে। এরপরই চেন্নাই শিবিরে নাটকীয় মোড়। জাদেজা জানিয়ে দেন, অধিনায়ক হিসেবে তিনি ব্যর্থ। দলের হাল ফেরাতে ফের ব্যাটন ধোনির হাতেই তুলে দেন তিনি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: কংগ্রেসের সঙ্গে হল না বনিবনা, সোমবারই নতুন দল ঘোষণা করবেন প্রশান্ত কিশোর!]

যদিও একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, জাদেজা (Ravindra Jadeja) নাকি নিজে থেকে সরে দাঁড়াতে চাননি। লাগাতার ব্যর্থতার জেরে ফ্র্যাঞ্চাইজি কর্তাদের চাপেই নাকি এই সিদ্ধান্ত ঘোষণা করতে বাধ্য হন। নেপথ্য কারণ যাই হোক না কেন, চেন্নাইয়ের ক্যাপ্টেন যে আবার ধোনি, এটাই এখন বাস্তব। আর রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগেই নিজের মনের কথা খুলে বললেন প্রাক্তন ভারত অধিনায়ক (MS Dhoni)।

Advertising
Advertising

এদিন টস করতে এসে মাহি জানিয়ে দেন, আগামী মরশুমেও তিনি আইপিএলে অংশ নিতে চান। কিন্তু কোন দলের হয়ে খেলবেন তিনি? সরাসরি সে প্রশ্নের উত্তর দিলেন না। বরং বুঝিয়ে দিতে চাইলেন, অন্য দলের জার্সিতেও দেখা যেতে পারে তাঁকে। ধোনির কথায়, “আগামী মরশুমে নিশ্চিতভাবেই আমায় হলুদ জার্সিতে দেখতে পাবেন। তবে এই হলুদ জার্সিতেই নাকি অন্য কোনও হলুদ জার্সিতে, সেটা আলাদা ব্যাপার।” তবে যে জার্সিতেই হোক, পরের বছও যে ধোনি ধামাকা দেখা যাবে, ‘মাহি মার রাহা হ্যায়’ বলে গলা ফাটানো যাবে, ক্রিকেটপ্রেমীদের কাছে এটাই তো সবচেয়ে বড় প্রাপ্তি।

[আরও পড়ুন: গত ১ বছরে দলে ঢুকেছে বেনোজল! TMC সরকারের বর্ষপূর্তিতে পোস্ট দেবাংশুর, বিতর্ক হতেই মুছলেন]

Advertisement
Next