IPL 2022: গ্যালারিতে গার্লফ্রেন্ড! মাঠে নয়া রেকর্ডের মালিক ‘প্রেমিক’পন্থ, দেখুন ছবি

09:38 PM May 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপক্ষকে হারিয়ে যখন সতীর্থদের সঙ্গে মাঠে হাত মেলান হার্দিক পাণ্ডিয়া, তখন গ্যালারিতে নাচতে দেখা যায় স্ত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচকে। বিরাটের ব্যাটে হাফ সেঞ্চুরি এলে ভিআইপি বক্সের আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে গলা ফাটান অনুষ্কা শর্মা। রোহিত শর্মার মুম্বই ব্যর্থ হলে গ্যালারিতে মুখ ভার হয় ঋতিকা সচদেবের। চলতি আইপিএলের (IPL 2022) দর্শকরা এমন দৃশ্যে এখন অভ্যস্ত। তবে সুপার সানডের ওয়াংখেড়ের গ্যালারিতে যাঁর দেখা মিলল, তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।

Advertisement

রবিবাসরীয় চর্চার কেন্দ্রে ইশা নেগি (Isha Negi)। যাঁর একটি পরিচয় তিনি ঋষভ পন্থের গার্লফ্রেন্ড। হ্যাঁ, দিল্লি ক্যাপিটালসের ম্যাচ দেখতেই মাঠে হাজির ইশা। প্রত্যাশা মতোই ক্যামেরাবন্দি হয়ে তাঁর ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। গার্লফ্রেন্ডকে অবশ্য জয় উপহার দিতে পারলেন না দিল্লি অধিনায়ক পন্থ (Rishabh Pant)। কেএল রাহুলদের কাছে ৬ রানে হারে দিল্লি (Delhi Capitals)।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

Advertising
Advertising

[আরও পড়ুন: আগামী বছরও আইপিএল খেলবেন, কিন্তু কোন দলের জার্সিতে? জবাব দিলেন ধোনি]

তবে নেতা হিসেবে নয়া রেকর্ডের মালিক হয়ে গেলেন তিনি। অধিনায়ক হিসেবে আইপিএলে নতুন মাইলস্টোন তৈরি করে ফেললেন তরুণ উইকেটকিপার-ব্যাটার। আজকের ম্যাচ নিয়ে দিল্লিকে মোট ২৫টি ম্যাচে নেতৃত্ব দিলেন পন্থ। টপকে গেলেন শেন ওয়াটসন ও ইয়ন মর্গ্যানকে। এই দুই তারকাকে ২৪টি করে ম্যাচে অধিনায়কের ভূমিকায় দেখা গিয়েছে।

২০১৯ সালেই ভক্তদের সঙ্গে ইশার আলাপ করিয়ে দিয়েছিলেন ঋষভ। একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “তোমাকে আনন্দে রাখতে চাই। কারণ আমার খুশি হওয়ার চাবিকাঠি তুমি।” ইশাও বলেছিলেন, ঋষভই তাঁর মনের মানুষ। সবচেয়ে প্রিয় বন্ধু। তাঁর জীবনের ভালবাসা। স্বাভাবিকভাবেই নেটিজেনরা জানতে চেয়েছিলেন, কে এই ইশা। ঋষভের প্রেমিকার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল থেকে জানা যায়, তিনি একজন ইন্টিরিয়র ডিজাইনার। ইশার সঙ্গে সম্পর্ক গভীর হওয়ার পর প্রাক্তন গার্লফ্রেন্ড উর্বশী রাউতেলাকে সোশ্যাল মিডিয়ায় ব্লকও করে দিয়েছিলেন ঋষভ। বর্তমানে ঋষভ-ইশা জুটির ভালবাসা যে জমে উঠেছে, তা বোঝা গেল ইশার ম্যাচ দেখতে আসাতেই।

[আরও পড়ুন: খুনের রহস্যের সমাধান লুকিয়ে কুরুক্ষেত্রের গল্পে! দেখুন ‘মহাভারত মার্ডার্স’ সিরিজের ট্রেলার]

Advertisement
Next