এবার দুর্গাপুজোর থিমে সৌরভ! চমক দিতে চলেছে বড়িশার এই ক্লাব

04:17 PM May 03, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতার দুর্গাপুজো মানেই চমক! নতুন নতুন থিমভাবনায় চমকে দেন শিল্পীরা। আর এবার তো পুজো নিয়ে উত্তেজনার পারদ ইতিমধ্যেই চড়তে শুরু করে দিয়েছে। কারণ ইউনেস্কোর স্বীকৃতির পর এবার পুজো (Durga Puja) আয়োজনের তোড়জোড় আরও বেড়েছে। আর এরই মধ্যে পুজোপ্রেমীদের চমকে দিল বড়িশা প্লেয়ার্স কর্নার। এবার এই পুজোর থিমের সঙ্গে জড়িয়ে থাকবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জীবন।

Advertisement

প্রায় প্রতি বছরই পাড়ার পুজোয় পাঞ্জাবি গায়ে চাপিয়ে হাজির হন সৌরভ। ঢাক বাজানো থেকে ধুনুচি নাচ, সবেতেই শামিল হন মহারাজ। তবে এবার একেবারে থিমভাবনায় ঢুকে পড়লেন বিসিসিআই প্রেসিডেন্ট। এই প্রথম কোনও পুজো কমিটি থিম ভাবনার অংশ করতে চলেছে প্রাক্তন ভারত অধিনায়ককে। আসলে, বড়িশা প্লেয়ার্স কর্নারের পৃষ্ঠপোষক খোদ সৌরভ। যিনি এবার ৫০-এ পা দিয়েছেন। আর এই ক্লাবের পুজোও এবার সুবর্ণ জয়ন্তী উদযাপনের অপেক্ষায়। দুয়ে মিলেই এবারের থিমভাবনার পোশাকি নাম হচ্ছে “মহারাজার ৫০ এ ৫০”।

Advertising
Advertising

[আরও পড়ুন: নাইটক্লাবে রাহুল গান্ধী! ভাইরাল ভিডিও নিয়ে কটাক্ষ বিজেপির, পালটা দিল কংগ্রেসও]

ক্লাবের যুগ্মসচিব শুভম মিত্র সংবাদ প্রতিদিন ডিজিটাল-কে জানান, “মহারাজদা পঞ্চাশ বছরে পা রেখেছেন। আমরা পাড়ার ছেলেরা তাই তাঁকে এভাবেই সম্মান জানানোর পরিকল্পনা করেছি। আপাতত একটি টিজার প্রকাশ্যে এনে পুজোর থিমের খানিকটা আভাস দেওয়া হল। আগামী দিনে আরও তথ্য সামনে আনা হবে।” তিনি এও জানান, থিমের পুরোটাই শুধু সৌরভকে নিয়ে না হলেও থিমের অংশ অবশ্যই সৌরভ। কিন্তু কীভাবে তাঁকে ফুটিয়ে তোলা হবে, সৃজনে থাকবেন কোন শিল্পী, তা ক্রমশ প্রকাশ্য। প্রাক্তন ভারত অধিনায়কের অনুমতি নিয়েই কাজে নেমে পড়েছেন ক্লাবের সদস্য়রা।

মঙ্গলবার অক্ষয় তৃতীয়ার শুভক্ষণে একটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে বড়িশা প্লেয়ার্স কর্নার। যেখানে লেখা, মহারাজার পঞ্চাশে পঞ্চাশ। সঙ্গে লেখা, “২০২২-এ আমাদের চেনা বাউন্ডারির বাইরে বেরিয়ে মহারাজদার প্রতি শ্রদ্ধা নিবেদন ‘মহারাজার ৫০ এ ৫০’। আগামী দিনে পুজোর আরও বিস্তারিত তথ্য নিয়ে আমরা মাঠে নামব। আপনারা সঙ্গে থাকুন।” এমন পোস্টার যে সৌরভ অনুরাগীদের কৌতূহল আরও বাড়িয়ে দিল, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: হানিমুনে কোথায় যাবেন? বুলবুলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পরই জানালেন অরুণ লাল]

Advertisement
Next