এবার বিজেপি যুব মোর্চার সম্মেলনে দেখা যাবে রাহুল দ্রাবিড়কে? কী বলছে বিসিসিআই?

04:14 PM May 10, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) এবার নাকি দেখা যাবে বিজেপির যুব মোর্চার সম্মেলনে! সোমবার এমনটাই দাবি করেছিলেন হিমাচলপ্রদেশের বিজেপি বিধায়ক বিশাল নাহেরিয়া। তারপর থেকেই রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়ে যায়, তাহলে কি বিজেপির সঙ্গে কোনওভাবে যুক্ত হতে পারেন দ্য ওয়াল? কিন্তু বিজেপি বিধায়কের সেই দাবি উড়িয়ে দিল বিসিসিআই (BCCI)। সাফ জানিয়ে দিল দ্রাবিড় কোনওরকম রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেবেন না। দ্রাবিড় নিজেও জানিয়ে দিয়েছেন, এই খবর সম্পূর্ণ রূপে ভিত্তিহীন। 

Advertisement

সোমবার ধর্মশালার বিজেপি (BJP) বিধায়ক বিশাল নাহেরিয়া বলেন, আগামী ১২ থেকে ১৫ মে বিজেপির যুব মোর্চার জাতীয় কর্মসমিতির বৈঠক হবে। বিজেপির জাতীয় নেতৃত্ব এবং হিমাচল প্রদেশ নেতৃত্ব তাতে অংশ নেবে। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda), দলের সংগঠনের বহু সদস্য থেকে বহু কেন্দ্রীয় মন্ত্রী সেই সম্মেলনে থাকবেন। এরপরই বোমা ফাটান নাহেরিয়া। বিজেপি বিধায়ক দাবি করেছেন, যুব মোর্চার ওই সম্মেলনের একটি সেশনে উপস্থিত থাকবেন টিম ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড়। তিনি বলেন, রাহুল দ্রাবিড় এই সম্মেলনে অংশ নেওয়ার ফলে আমরা যুব সমাজকে রাজনীতি ছাড়াও অন্যান্য ক্ষেত্রে এগিয়ে যাওয়ার বার্তা দিতে পারব।

Advertising
Advertising

[আরও পড়ুন: কাশীপুর রহস্যমৃত্যু কাণ্ডে ধূসর গাড়ির পর্দাফাঁস, এখনও জিজ্ঞাসাবাদে রাজি নয় পরিবার]

বিজেপি বিধায়কের এই ঘোষণায় রীতিমতো আলোড়ন পড়ে যায় রাজনৈতিক মহলে। রাহুল দ্রাবিড়ের মতো মানুষ, যিনি কোনওরকম বিতর্ক বা জটিলতায় থাকতে পছন্দ করেন না, সেই তিনিই কিনা বলা নেই কওয়া নেই সোজা রাজনৈতিক দলের সম্মেলনে উপস্থিত থাকবেন! অনেকেরই বিষয়টি বোধগম্য হচ্ছিল না। রাজনৈতিক মহলে এ নিয়ে অঙ্ক কষাও শুরু হয়ে গিয়েছিল। এ বছরই হিমাচলে বিধানসভা নির্বাচন, তার আগে যদি কোনওভাবে দ্রাবিড়কে বিজেপির মঞ্চে হাজির করানো যায়, তাহলে বিজেপি অনেকটাই সুবিধা পেয়ে যেত।

[আরও পড়ুন: গলায় ফাঁস লেগেই কাশীপুরের বিজেপি নেতার মৃত্যু, হাই কোর্টে জমা পড়ল ময়নাতদন্তের রিপোর্ট]

কিন্তু গেরুয়া শিবিরের সেই আশা পূরণ হচ্ছে না। রাহুল দ্রাবিড় বিজেপির যুব মোর্চার কোনও সম্মেলনে যোগ দিচ্ছেন না। এ বিষয়ে বিসিসিআইয়ের এক কর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাহুল দ্রাবিড় নিজে আমাকে জানিয়েছে এ খবর মিথ্যা।

Advertisement
Next