IPL 2022: শূন্য রানে আউট হয়েও কেন হেসে মাঠ ছেড়েছিলেন? উত্তর দিলেন খোদ কোহলি, দেখুন ভিডিও

01:44 PM May 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে লাগাতার ব্যর্থ তিনি। আইপিএলের ইতিহাসে ৬টি শূন্য করার লজ্জার রেকর্ডের মালিক হয়েছেন তিনি। তীব্র সমালোচনার মুখে পড়েছে তাঁর পারফরম্যান্স। তিনি বিরাট কোহলি। যিনি আবার শূন্য রানে আউট হয়ে হাসি মুখে মাঠ ছেড়েছিলেন। যা নিয়েও নিন্দার ঝড় উঠেছিল নেটদুনিয়ায়। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন আরসিবি অধিনায়ক।

Advertisement

কেন হাসতে হাসতে মাঠ ছেড়েছিলেন সেদিন? একটি চ্যাট শোয়ে হাজির হয়ে নিজেকে নিয়েই মশকরা করলেন কোহলি। বলেন, “এরকমটা নিজেও আগে কখনও দেখিনি। প্রথম বলেই আউট। আমার সঙ্গে এমনটা কখনও হয়নি। সেই জন্যই হেসে ফেলেছিলাম। মনে হয়েছিল কেরিয়ারে মোটামুটি সবকিছুই দেখে ফেললাম।”

এদিকে, এককালের সতীর্থ এবি ডিভিলিয়ার্সকে নিয়েও আকর্ষণীয় একটি আপডেট দিলেন তিনি। সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন। চলতি আইপিএলের ঠিক আগেই ঘোষণাটা করেছিলেন ডিভিলিয়ার্স। ফলে এবারের টুর্নামেন্টে আর তাঁকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) জার্সিতে দেখা যাচ্ছে না। কিন্তু আগামী দিনে কি তাঁর কামব্যাক করার কোনও সম্ভাবনা রয়েছে? এবার সেই রহস্য ফাঁস করলেন খোদ বিরাট কোহলি!

Advertising
Advertising

আইপিএলে (IPL 2022) আরসিবি দলের অন্যতম আকর্ষণ ছিলেন প্রাক্তন প্রোটিয়া তারকা। ছিলেন দলের অন্যতম স্তম্ভও। যে কোনও ম্যাচের মোড় ঘুরিয়ে দিতেন একাহাতেই। চলতি আইপিএলেও যে তাঁর অভাব অনুভূত হচ্ছে, সে কথা লুকোলেন না কোহলি (Virat Kohli)। বিশেষ করে, যেখানে আরসিবির ব্যাটিং ধাক্কা খাচ্ছে, সেখানে বারবার মনে পড়ছে ডিভিলিয়ার্সকে। তাছাড়া কোহলির সঙ্গে তাঁর বন্ধুত্বও নিবিড়। তাহলে কি কোনওভাবে মিস্টার ৩৬০-কে ফেরানোর চিন্তাভাবনা রয়েছে ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজির? হাটে হাঁড়ি ভাঙলেন খোদ বিরাটই।

[আরও পড়ুন: আপাতত স্থগিত রাষ্ট্রদ্রোহ আইন, পুনর্বিবেচনা করতে কেন্দ্রকে সময় দিল সুপ্রিম কোর্ট]

একটি চ্যাট শোয়ে কোহলি বলে দেন, আশা করা যায় আগামী মরশুমে আবারও ফিরবেন প্রোটিয়া তারকা। আরসিবির প্রাক্তন অধিনায়কের কথায়, “আমি ওকে (ডিভিলিয়ার্স) ভীষণ মিস করি। নিয়মিত ওর সঙ্গে কথা হয়। আমাকে প্রায়ই মেসেজ করে।” কোহলি জানান, আপাতত পরিবার ও বন্ধুদের সঙ্গে আমেরিকায় গল্ফ প্রতিযোগিতা উপভোগ করছেন। এরপরই তিনি যোগ করেন, “আমরা প্রত্যেকেই ওর সঙ্গে যোগাযোগ রাখি। এবি নিজেও আরসিবির প্রতিটা খেলা খুব মন দিয়ে দেখছে। আশা করছি, পরের মরশুমে কোনও এক ভূমিকায় ওকে দেখা যাবে।”

গোপন কথা যে ফাঁস করে ফেলেছেন, তা সঙ্গে সঙ্গে বুঝতেও পারেন কোহলি। মজা করে বলেন, “আমি কি বড় রহস্য ফাঁস করে ফেললাম?” তাঁর এই কথাতেই কার্যত স্পষ্ট যে এবিকে ফেরানোর তোড়জোড় নতুন করে শুরু করে দিয়েছে ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজি। 

[আরও পড়ুন: ‘প্রধানমন্ত্রী অমিত শাহ, স্বরাষ্ট্রমন্ত্রী নরেন্দ্র মোদি’! এ কী বললেন হিমন্ত বিশ্বশর্মা, ভিডিও ঘিরে চাঞ্চল্য]

Advertisement
Next