IPL 2022: গুজরাটের কাছে লজ্জার হার, ড্রেসিংরুমে লখনউয়ের ‘দুর্বল’ক্রিকেটারদের ধমক গম্ভীরের

03:39 PM May 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ৮২ রানে অলআউট। লিগ তালিকার দ্বিতীয় নম্বরে থাকা দলের থেকে এমন পারফরম্যান্স একেবারেই আশা করা যায় না। আর সেই কারণেই কেএল রাহুলদের উপর রেগে গেলেন মেন্টর গৌতম গম্ভীর। ড্রেসিংরুমে রীতিমতো ক্রিকেটারদের ধমক দিলেন তিনি।

Advertisement

মঙ্গলবার রাতে লখনউ সুপার জায়ান্টকে হেলায় হারিয়ে এবারের আইপিএলের প্রথম দল হিসেবে প্লে অফে পৌঁছে গিয়েছে হার্দিক পাণ্ডিয়ার গুজরাট টাইটান্স (Gujarat Titans)। প্রতিপক্ষ বোলারদের ঝোড়ো বোলিংয়ের সামনে টিকতেই পারেননি রাহুল, দীপক হুডা, কুইন্টন ডি ককরা। হার্দিকদের বিরুদ্ধে যেন অসহায় আত্মসমর্পণই করে আইপিএলে প্রথমবার খেলতে নামা লখনউ। এই বিষয়টি নিয়েই আক্ষেপ করেছেন গম্ভীর। ফ্র্যাঞ্চাইজির তরফে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, ড্রেসিংরুমে ক্রিকেটারদের উপর ক্ষোভ উগরে দিচ্ছেন তিনি।

[আরও পড়ুন: শিবমন্দিরের উদ্বোধন উপলক্ষে কলসযাত্রায় তৃণমূল বিধায়কের সঙ্গে অর্জুন সিং, তুঙ্গে জল্পনা]

গম্ভীর বলছেন, “খেলায় হার-জিৎ থাকতেই পারে। সেটা বড় কথা নয়। কিন্তু কখনওই আত্মসমর্পণ করতে নেই। এদিন সেটাই মনে হয়েছে। আর এখানেই খারাপ লেগেছে। আইপিএল কিংবা যে কোনও টুর্নামেন্টে আত্মসমর্পণ করা চলে না। আমরা এই টুর্নামেন্টে (IPL 2022) অনেক দলকে হারিয়েছি। ভাল পারফর্ম করেছি। কিন্তু এদিন মনে হল খেলার জ্ঞানই নেই আমাদের।”

Advertising
Advertising

গুজরাটের জার্সিতেখারাপ ফর্মের জেরে সমালোচিত হয়েছিলেন শুভমান গিল। লখনউয়ের বিরুদ্ধে ৬৩ রানে অপরাজিত থাকেন তিনি। অন্যদিকে, ২৪ রানে চার উইকেট তুলে নিয়ে কেএল রাহুলদের ব্যাটিং অর্ডারে ধস নামান রশিদ খান। আর সেই সৌজন্যেই ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে প্লে অফের টিকিট পাকা করে ফেলে গুজরাট। অন্যদিকে, ১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকার দ্বিতীয় স্থানে লখনউ। গম্ভীরের পেপ টপে দল কীভাবে ঘুরে দাঁড়ায়, এখন সেটাই দেখার।

[আরও পড়ুন: আপাতত স্থগিত রাষ্ট্রদ্রোহ আইন, পুনর্বিবেচনা করতে কেন্দ্রকে সময় দিল সুপ্রিম কোর্ট]

Advertisement
Next