IPL 2022: আইপিএল থেকে অবসর ঘোষণা অম্বতি রায়ডুর! লিখেও মুছে ফেললেন টুইট

03:32 PM May 14, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একাধিক মরশুমে দলের জয়ের কাণ্ডারি হয়ে উঠেছিলেন। যাঁরা ছোট ফরম্যাটে তাঁর পারফরম্যান্স নিয়ে সমালোচনা করেছেন, চোখ ধাঁধানো ইনিংস খেলে তাঁদের যোগ্য জবাব দিয়েছেন বারবার। সেই অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটার অম্বতি রায়ডু (Ambati Raydu) জানিয়ে দেন, এটাই তাঁর শেষ আইপিএল। কুড়ি-বিশের এই সুপারহিট টুর্নামেন্টে আর দেখা যাবে না তাঁকে।

Advertisement

শনিবার টুইট করে নিজেই আইপিএল থেকে অবসর ঘোষণা করেন চেন্নাই (CSK) তারকা রায়ডু। লেখেন, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে এবারই আমার শেষ আইপিএল। ১৩টা বছর দুই ফ্র্যাঞ্চাইজির জার্সিতে খেলা দারুণভাবে উপভোগ করেছি। এই অনবদ্য সফরের জন্য মুম্বই ইন্ডিয়ান্স এবং সিএসকে’র সকলকে ধন্যবাদ জানাই।” কিন্তু খানিক পরই টুইটটি মুছে ফেলেন তিনি। যদিও পরে এনিয়ে মুখ খোলেন সিএসকে সিইও কাশী বিশ্বনাথন। জানান, “সম্প্রতি নিজের পারফরম্যান্স নিয়ে হতাশ হয়ে পড়েছিলেন রায়ডু। সেই কারণেই হয়তো টুইট করেছিলেন। ওঁর সঙ্গে কথা হয়েছে। ক্রিকেট থেকে এখন অবসর নিচ্ছেন না।”

[আরও পড়ুন: কাশীপুর কাণ্ড: জুয়ায় টাকা খুইয়েই অবসাদ, অর্জুনের ঝুলন্ত দেহের পকেটে ছিল মাত্র ৫০০ টাকা]

আইপিএলের ১৩ মরশুমে ১৮৭টি ম্যাচ খেলেছেন রায়ডু। তাঁর সংগ্রহ ৪,১৮৭ রান। স্ট্রাইক রেট ১৩০। টুর্নামেন্টে সর্বোচ্চ রানপ্রাপকদের তালিকায় বর্তমানে ১২ নম্বরে রয়েছেন তিনি। গৌতম গম্ভীরের পিছনেই স্থান তাঁর।

Advertising
Advertising

২০১০ সালে তাঁকে কিনে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ২০১৩ মরশুমে সবকটি ম্যাচ খেলেছিলেন। তারপর থেকে প্রথমে মুম্বই ও পরে চেন্নাই দলের মিডল অর্ডারের অন্যতম ভরসার নাম ছিল রায়ডু। চলতি আইপিএলেও (IPL 2022) পাঞ্জাবের বিরুদ্ধে নজরকাড়া পারফর্ম করেন তিনি। ৩৯ বলে ৭৮ রান করেন তিনি। পরে কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছিলেন, চোট নিয়েই ওই ইনিংস খেলেছিলেন রায়ডু। 

উল্লেখ্য, ২০১৯ সালের ২ জুলাই সব ধরনের ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন অন্ধ্রপ্রদেশের ব্যাটার। কিন্তু মাস দেড়েক পর ফের সিদ্ধান্ত বদলে ফেলে বলে দেন, তিনি কেরিয়ার দীর্ঘায়িত করতে চান। এবারও টুইট করেও তা মুছে ফেলে নতুন করে শোরগোল ফেলে দিয়েছিলেন রায়ডু।

[আরও পড়ুন: কুণাল ঘোষের বিরুদ্ধে চার্জশিট পেশ ত্রিপুরা পুলিশের, আদালতে হাজিরার নির্দেশ]

Advertisement
Next