বাইশ গজে মৌমাছির খেলা! মাটিতে শুয়ে পড়লেন ক্রিকেটার-আম্পায়াররা, ভাইরাল ভিডিও

06:33 PM May 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতক্ষণ মৌমাছি (Bee) ‘খেলল’, ততক্ষণ বন্ধ থাকল ক্রিকেট (Cricket)। এমনকী খেলোয়াড়রা আত্মরক্ষায় নাক-মুখ ঢেকে মাটিতে শুয়ে পড়লেন। না, এই ঘটনা পাড়ার ক্রিকেটে ঘটেনি, কাণ্ডটি খোদ ইংল্যান্ডের (England) কাউন্টি চাম্পিয়ানশিপের (County Championship)। রবিবারের চাম্পিয়ানশিপের একটি ম্যাচের বেজায় অদ্ভূতুড়ে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

এদিন কাউন্টি চাম্পিয়ানশিপ ২০২২-এ খেলা ছিল সাসেক্স (Sussex) বনাম লেস্টারশায়ারের (Leicestershire)। কিন্ত মাঝপথে খেলা থেমে গেল আগন্তুকের আগমণে। তারা ঝাঁকে ঝাঁকে ঢুকে পড়ল মাঠে। এমনকী বাইশ গজের ব্যস্ততাও পণ্ড করল। ওই সময় লেস্টারের সেকেন্ড ইনিংসে চলছিল। ব্যাট করছিলেন হ্যারি সুইনডেলস ও কালুম পারকিনসন। সাসেক্সের হয়ে বল করছিলেন ডেলরে রাউলিং। তখনই এক ঝাঁক মৌমাছি হামলা চালায়। শুরুতে হাত দিয়ে তাদের ঠেকানোর চেষ্টা করেন খেলোয়াড়রা। কিন্তু ঝাঁক ঝাঁক মৌমাছি দেখে রণভঙ্গে দেন। আত্মরক্ষার্থে খেলা বন্ধ করে নাকমুখ ঢেকে মাটিতে শুয়ে পড়েন ব্যাটার, বোলার, ফিল্ডার, আম্পায়ার সকলেই। অযাচিত অতিথি স্বেচ্ছায় মাঠ ছাড়ার পর ফের খেলা শুরু হয়।

[আরও পড়ুন: সাইমন্ডসের দেহ আগলে বসেছিল পোষ্য সারমেয়, তারকাকে বাঁচানোর চেষ্টা করেন প্রত্যক্ষদর্শীও]

এই ঘটনার ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কাউন্টি চাম্পিয়ানশিপ কর্তৃপক্ষ এবং ক্লাব লেস্টারশায়ার আলাদা আলাদা টুইট করেছে। সঙ্গে ছিল মজার ক্যাপশান। যেমন, “বৃষ্টি…খারাপ আলো…মৌমাছির জন্য খেলা বন্ধ?” কাউন্টি চাম্পিয়ানশিপের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের ক্যাপশানে লেখা হয়, “মৌমাছির জন্য খেলা বন্ধ, আগে কেউ এমন দেখেছেন?”

Advertising
Advertising

[আরও পড়ুন: ব্যাডমিন্টনে ফের লেখা হল সোনার ইতিহাস, বধিরদের অলিম্পিকে নজির গড়লেন শ্রেয়া]

রবিবারের এই ম্যাচের অংশ ছিলেন ভারতীয় ক্রিকেটের তারকা চেতশ্বর পূজারাও (Cheteshwar Pujara)। এই সিজনে কাউন্টিতে তিনি দু’টি ডাবল সেঞ্চুরি-সহ ভাল খেললেও এদিন ব্যক্তিগত তিন রান করে আউট হয়ে যান। অনেকেই মনে করছেন কাউন্টির পারফরম্যান্সের জেরে পূজারা ফের ভারতের টেস্ট স্কোয়াডে ফিরতে পারেন। উল্লেথ্য, ঘরের মাঠে শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট সিরিজে ব্যাটে রান পাননি পূজারা। তার আগেও ধারাবাহিক ছিলেন না। শ্রীলঙ্কা সিরিজের পরেই তাঁকে ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয়।    

Advertisement
Next