মুম্বইকে হারিয়েও এবারের মতো আইপিএল ছেড়ে বাড়ি ফিরলেন উইলিয়ামসন, কিন্তু কেন?

05:01 PM May 18, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গল-সন্ধ্যায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে মুম্বইকে তিন রানে হারিয়ে আইপিএলের প্লে অফে যাওয়ার আশা জিইয়ে রেখেছে সানরাইজার্স হায়দরাবাদ। তবে একেবারে শেষধাপের লড়াইয়ে অধিনায়ককে পাশে পাচ্ছে না দল। কারণ বায়োবাবল থেকে বেরিয়ে গেলেন কেন উইলিয়ামসন (Kane Williamson)। এবারের মতো টুর্নামেন্টকে জানালেন বিদায়।

Advertisement

আসলে আইপিএলের মাঝেই পরিবারের তরফে দারুণ সুখবর পেলেন উইলিয়ামসন। দ্বিতীয়বার বাবা হতে চলেছেন কিউয়ি ব্যাটার। হায়দরাবাদ (SunRisers Hyderabad) ফ্র্যাঞ্চাইজির তরফে নিজেদের সোশ্যাল অ্যাকাউন্টে এ খবর নিশ্চিত করা হয়েছে। টুইটারে তারা লেখে, “জীবনের এমন মূল্যবান সময়ে পরিবারের সঙ্গে থাকতে আমাদের ক্যাপ্টেন নিউজিল্যান্ডে ফিরে যাচ্ছেন। তাঁর ও তাঁর স্ত্রীয়ের জন্য রইল আগাম শুভেচ্ছা।”

[আরও পড়ুন: ‘আর কত খাবে?’, ঝাড়গ্রামের প্রশাসনিক বৈঠক থেকে জেলা পরিষদের সদস্যদের ভর্ৎসনা মমতার]

Advertising
Advertising

চলতি আইপিএলে (IPL 2022) ১৩টি ম্যাচে নেতৃত্ব দিয়েছেন উইলিয়ামসন। যেখানে ছ’টি ম্যাচ জেতে হায়দরাবাদ। গতকাল মুম্বইকে হারিয়ে মূল্যবান দুটি পয়েন্ট পকেটে ভরে দল। আপাতত ১৩ ম্যাচে তাদের পয়েন্ট ১২। আর তাতেই এখনও প্লে অফে পৌঁছনোর আশা জিইয়ে রয়েছে ২০১৬ সালের চ্যাম্পিয়নদের। তবে এক্ষেত্রে সমীকরণ বেশ কঠিন। শেষ ম্যাচে তাদের শুধু জিতলেই হবে না, তাকিয়ে থাকতে হবে আরসিবি, দিল্লি দলগুলির দিকে। আর সেই কঠিন লড়াইয়েই দলের সঙ্গে থাকতে পারছেন না উইলিয়ামসন।

যদিও ব্যাট হাতে এবারের টুর্নামেন্টে বিশেষ ভাবে নজর কাড়তে পারেননি হায়দরাবাদ। ১৩ ম্যাচে তাঁর সংগ্রহ ২১৬ রান। স্ট্রাইক রেট ৯৩.৫১। ২০২০ সালে প্রথম সন্তানের জন্ম দেন উইলিয়ামসনের স্ত্রী সারা। সেই সময়ও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট না খেলে বাড়ি ফিরে গিয়েছিলেন। এবারও আইপিএলকে বিদায় জানিয়ে স্ত্রীর পাশে থাকার সিদ্ধান্তই নিলেন তিনি।

[আরও পড়ুন: কুতুব মিনার তৈরি করেন রাজা বিক্রমাদিত্য, চাঞ্চল্যকর দাবি পুরাতত্ত্ব বিভাগের প্রাক্তন আধিকারিকের]

Advertisement
Next