কেকেআরের হয়ে ভাল পারফরম্যান্সের পুরস্কার, ভারতীয় দলের ফিজিও হচ্ছেন কমলেশ জৈন

10:47 AM May 19, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব কিছু ঠিকঠাক চললে, ভারতীয় দলের (Indian Cricket Team) হেড ফিজিও হয়ে যেতে পারেন কেকেআরের (KKR) বর্তমান ফিজিও কমলেশ জৈন। যিনি কি না ২০১২ সাল থেকে কেকেআরের সঙ্গে যুক্ত। টিম ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড়, বোর্ড সচিব জয় শাহ এবং এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), প্রত্যেকেই কেকেআরের হয়ে কমলেশ জৈনের পারফরম্যান্সে খুশি। চেন্নাইয়ের এই ফিজিওকে বোর্ডের পছন্দ হয়েছে বলেই খবর। কমলেশের সঙ্গে সব কিছু পাকা হয়ে গেলে তিনি নীতিন প্যাটেলের জায়গায় আসবেন

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

২০১৯ সাল থেকে ভারতীয় দলের ফিজিও হিসাবে কাজ করে এসেছেন নীতীন প্যাটেল (Nitin Patel)। তবে ভারতীয় দলের ফিজিওর পদ ছেড়ে তিনি এনসিএ’র স্পোর্টস সায়েন্স এবং স্পোর্টস মেডিসিন বিভাগের প্রধান হিসাবে দায়িত্ব নিচ্ছেন। আসলে বিসিসিআই (BCCI) এখন এনসিএতে বেশি জোর দিতে চাইছে, যাতে চোট পাওয়া ক্রিকেটারদের দ্রুত সুস্থ করে তোলা যায়। সব ঠিক থাকলে নীতীনের জায়গাতেই আসতে পারেন কমলেশ।

[আরও পড়ুন: এবার শহরাঞ্চলেও ১০০ দিনের কাজ! আয়ের বৈষম্য মেটাতে সুপারিশ প্রধানমন্ত্রীর উপদেষ্টা পরিষদের]

বোর্ড সূত্রের খবর, নাইটদের বর্তমান ফিজিওর ভারতীয় দলে যোগ দেওয়া একপ্রকার পাকা। সরকারি ঘোষণা না হলেও মৌখিকভাবে কমলেশকে জানিয়ে দেওয়া হয়েছে তিনিই ভারতীয় দলের নতুন ফিজিও হবেন। সম্প্রতি দ্রাবিড় (Rahul Dravid), জয় শাহ (Jai Shah) এবং জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি প্রধান ভিভিএস লক্ষ্মণ, সবাই কথা বলেছেন কমলেশের সঙ্গে। সব চূড়ান্ত হলে আইপিএল শেষের পরেই ভারতীয় টিমের সঙ্গে জুড়ে যাবেন কমলেশ। আইপিএলে (IPL 2022) কেকেআরের অভিযান বুধবারই শেষ হয়েছে। সুতরাং এখন থেকেই ভারতীয় দলে যোগ দেওয়ার প্রস্তুতি শুরু করে দেবেন। দক্ষিণ আফ্রিকা সফরেই দায়িত্ব নিতে হতে পারে তাঁকে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ভারতের অবস্থাও শ্রীলঙ্কার মতো, টুইট রাহুলের, পালটা বিঁধল বিজেপি]

দিন কয়েক আগেই কেকেআরের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালামকে টেস্ট টিমের কোচ ঘোষণা করেছে ইংল্যান্ড। আইপিএলের গ্রুপ পর্ব শেষ হতেই ম্যাকালাম চলে যাবেন বলে খবর। এরপর হয়তো ফিজিও-ও বিদায় নেবেন। সেক্ষেত্রে আগামী মরশুমে নতুন কোচ, নতুন ফিজিও সবই খুঁজতে হবে নাইটদের।

Advertisement
Next