মাঠের মধ্যেই বুকে ব্যথা, হাসপাতালে ভরতি শ্রীলঙ্কার ক্রিকেটার

07:46 PM May 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টেস্ট ম্যাচ চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন দ্বীপরাষ্ট্রের ক্রিকেটার কুশল মেন্ডিস (Kusal Mendis)। বুকে ব্যথা হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ফিল্ডিং করছিলেন কুশল। তখনই বুকে ব্যথা অনুভব করেন। যন্ত্রণা সহ্য করতে না পেরে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এখন কুশল ভাল আছেন বলেই জানা গিয়েছে।

Advertisement

মিরপুরে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার (Bangladesh vs Sri Lanka) মধ্যে দ্বিতীয় টেস্ট চলছিল। স্লিপে দাঁড়িয়ে ফিল্ডিং করছিলেন কুশল। মুশফিকুর রহিম একটি বল না খেলে ছেড়ে দেন। উইকেটকিপার সেই বলটি ধরে ছুঁড়ে দেন কুশলের দিকে। বল ধরেই হঠাৎ মাঠে বসে পড়েন তিনি। তারপরেই লুটিয়ে পড়েন কুশল। সঙ্গে সঙ্গে মাঠে ছুটে আসেন ফিজিওরা। কিন্তু তাঁকে মাঠ ছেড়ে বেরিয়ে যেতে হয়। টিমের ডাক্তারদের পরামর্শেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: সাড়ে ছ’ হাজার কোটি টাকায় এমবাপে প্যারিসে থেকে যাওয়ায় ক্ষুব্ধ রিয়াল, বেগতিক দেখে টুইট তারকার]

হাসপাতালের তরফে জানা গিয়েছে, ইসিজি করানো হয়েছে কুশলের। সেই রিপোর্টে কোনও সমস্যা নেই। চিকিৎসকেরা মনে করছেন, মাংসপেশিতে ব্যথার (Chest Pain) কারণেই অসুবিধা হচ্ছিল তাঁর। এছাড়াও তিনি ডিহাইড্রেশনের সমস্যায় ভুগছিলেন বলেও জানিয়েছেন ডাক্তাররা। তবে তিনি এখন সম্পূর্ণ সুস্থ। চলতি টেস্টেও খেলতে পারবেন বলে জানিয়েছেন চিকিৎসকেরা।  

Advertising
Advertising

চট্টগ্রামে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে হাফসেঞ্চুরি করেছিলেন কুশল। ম্যাচ বাঁচানো ৪৬ রানের ইনিংসও আসে তাঁর ব্যাট থেকে। সোমবার থেকে শুরু হয়েছে সিরিজের দ্বিতীয় টেস্ট। এই প্রতিবেদন লেখার সময়ে বাংলাদেশের প্রথম ইনিংস চলছে। পাঁচ উইকেট হারিয়ে ২৬১ রান তুলেছে বাংলাদেশ। সেঞ্চুরি হাঁকিয়েছেন বাংলাদেশের উইকেট কিপার ব্যাটার মুশফিকুর রহিম। ১১২ রানে অপরাজিত রয়েছেন তিনি।

[আরও পড়ুন: উইলিয়ামসকে নেওয়ার পর এবার টার্গেট রয় কৃষ্ণ, মোহনবাগান তারকাকে বড় অঙ্কের প্রস্তাব দিল মুম্বই

Advertisement
Next