‘মানুষের জন্য নতুন কিছু শুরু করতে চাই’, সৌরভের আচমকা টুইটে জল্পনা

07:00 PM Jun 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) কি এবার রাজনীতির ময়দানে? বুধবার সৌরভের করা এক টুইটে নতুন জল্পনা উসকে দিলেন। সোশ্যাল মিডিয়ায় সৌরভ বললেন, “গত ৩০ বছরে ক্রিকেট আমাকে অনেককিছু দিয়েছে। এবার নতুন কিছু শুরু করতে চাই। এমন কিছু করতে চাই যা মানুষের উপকার করবে।”

Advertisement

টুইটে সৌরভ বলেন, “২০২২ সালে আমার ক্রিকেটের ময়দানে পা রাখার ৩০ বছর পূর্ণ হচ্ছে। ১৯৯২ সালে আমি ক্রিকেটের ময়দানে পা রেখেছি। তারপর ক্রিকেট আমাকে এতদিনে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে তাৎপর্যপূর্ণ ভাবে ক্রিকেটের মাধ্যমেই আমি আপনাদের সমর্থন পেয়েছি। যারা আমাদের এতদিন সমর্থন করেছেন আমি তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই। আজ আমি নতুন কিছু শুরু করতে চাই। আমি এমন কিছু করতে চাই, যেটা মানুষের উপকারে লাগবে।”

Advertising
Advertising

[আরও পড়ুন: এক বছরে দু’বার আইপিএল! ইঙ্গিত দিলেন খোদ রবি শাস্ত্রী]

সৌরভের এই টুইটের পরই গুজবে ছড়িয়ে পড়ে, তিনি বিসিসিআই সভাপতির পদ ছাড়ছেন। কিন্তু পরে বোর্ড সচিব জয় শাহ স্পষ্ট করে দিয়েছেন, সৌরভ বিসিসিআই (BCCI) সভাপতির পদ ছাড়েননি। যার ফলে আরেকটা সম্ভবনা প্রবলভাবে উঠে আসছে। সেক্ষেত্রে কি বিসিসিআই সভাপতির রাজনীতিতে পা রাখতে চলেছেন? এই প্রশ্নের উত্তর এখনও মেলেনি। আসলে সৌরভের রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা একেবারেই নতুন কিছু নয়। সেই ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে থেকে বোর্ড সভাপতির রাজনীতিতে যোগ নিয়ে জল্পনা চলছে। সদ্যই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) সৌরভের বাড়িতে গিয়েছিলেন নৈশভোজ সারতে। তারপর সেই জল্পনা আরও প্রবল হয়েছে।  

[আরও পড়ুন: গ্রুপ পর্বে হারের মধুর প্রতিশোধ, জাপানকে হারিয়ে এশিয়া কাপ হকিতে ব্রোঞ্জ জয় ভারতের]

সৌরভের রাজনীতিতে যোগের জল্পনা শুরু হতেই আসরে নেমেছে রাজনৈতিক দলগুলি। বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলছেন, সৌরভের মতো লোক রাজনীতিতে যোগ দিলে তাঁকে স্বাগত জানাব। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) বলছেন, সৌরভ যদি রাজনীতিতে আসে, সেটা যদি বিরোধী দলেও হয়, তাহলে তাঁকে স্বাগত।

Advertisement
Next