shono
Advertisement

জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়েই নজরকাড়া উমরান, আগুন ঝরালেন নেটে, দেখুন ভিডিও

৯ জুন থেকে প্রোটিয়াবাহিনীর বিরুদ্ধে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে টিম ইন্ডিয়া।
Posted: 10:08 PM Jun 06, 2022Updated: 01:35 PM Jun 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে (IPL 2022) দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন উমরান মালিক। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে জাতীয় দলে ডাক পেয়েছেন তরুণ পেসার। আর এই সুযোগকে যে তিনি পুরোদমে কাজে লাগাতে চান, সে ইঙ্গিত দিয়ে রাখলেন অনুশীলনের প্রথম দিনই।

Advertisement

আগামী ৯ জুন থেকে প্রোটিয়াবাহিনীর বিরুদ্ধে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ (India vs South Africa T-20 Series) খেলবে টিম ইন্ডিয়া। এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলি, জশপ্রীত বুমরাহর মতো তারকাদের। কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বে খেলবে দল। প্রথম ম্যাচ দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। আর তারই প্রস্তুতিতে আজ, সোমবার প্রথম অনুশীলনে নামল দল। যেখানে সকলের নজর ছিল উমরানের দিকে। কারণ জাতীয় দলের জার্সিতে প্রথমবার নেটে নেমেছিলেন তিনি।

[আরও পড়ুন: সৃজিতের ছবিতে ফিরল KK’র গলা, মুক্তি পেল গায়কের শেষ রেকর্ড করা গান]

নিরাশ করলেন না উমরান (Umran Malik)। নেটে রীতিমতো আগুনে মেজাজে ধরা দিলেন কাশ্মীরের পেসার। একের পর এক বাউন্সারে চমকে দিলেন প্রত্যেককে। বুঝিয়ে দিলেন, কেন আইপিএলে ইমার্জিং প্লেয়ারের খেতাব দেওয়া হয়েছিল তাঁকে। হাত ঘুরিয়েই দক্ষিণ আফ্রিকার ব্যাটারদের যেন সাবধান বাণী শুনিয়ে রাখলেন তিনি। নেটে দীর্ঘক্ষণ বোলিংয়ের পর কথা বললেন কোচ রাহুল দ্রাবিড়ের থেকেও। নিলেন নানা মূল্যবান টিপস। মনে করা হচ্ছে, সিনিয়রদের অনুপস্থিতিতে এই সিরিজের প্রথম একাদশে সুযোগ পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে উমরানের।

এদিকে, এই সিরিজ থেকেই উঠে যাচ্ছে বায়োবাবল। আর কঠিন কোভিডবিধি মানতে হবে না ক্রিকেটারদের। দীর্ঘদিন জৈব বলয়ের বাইরে থাকার অনুমতি পেয়েছেন ক্রিকেটাররা। ভারতীয় বোর্ডের এমন সিদ্ধান্তে দারুণ খুশি ঋষভ পন্থ। ভারতীয় উইকেটকিপার-ব্যাটার বলছেন, বায়োবাবল থেকে মুক্তি পেয়ে যেন হাঁফ ছেড়ে বাঁচলেন তাঁরা। অনেকটা খোলা মনে চাপমুক্ত হয়ে এবার খেলা যাবে।

[আরও পড়ুন: ‘দলের প্রয়োজনে রানই করতে পারছে না ওরা’, রোহিত-কোহলি-রাহুলকে তোপ কপিল দেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement