shono
Advertisement

এবার মাঠের বাইরে প্রথম ভারতীয় হিসেবে নয়া রেকর্ডের মালিক কোহলি, দেখুন ভিডিও

২২ গজে দীর্ঘদিন ফর্মে নেই প্রাক্তন ভারত অধিনায়ক।
Posted: 10:34 AM Jun 08, 2022Updated: 10:34 AM Jun 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ গজে দীর্ঘদিন ফর্মে নেই তিনি। ২০১৯ সালের পর তাঁর ব্যাট থেকে একটিও সেঞ্চুরি আসেনি। পুরনো ছন্দে তাঁকে দেখতে চাতক পাখির মতোই অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। সত্যিই ফের কবে ব্যাট হাতে তিনি জ্বলে উঠবেন জানা নেই। কিন্তু মাঠে না হলেও মাঠের বাইরে নয়া রেকর্ডের মালিক হয়ে গেলেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে নিজেই জানালেন সেই খবর।

Advertisement

প্রাক্তন ভারত অধিনায়ক নয়া নজির গড়েছেন সোশ্যাল মিডিয়ায়। প্রথম ভারতীয় হিসেবে ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন অর্থাৎ ২০ কোটি ফলোয়ার হয়ে গেল কোহলির। এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেলেন তিনি। একটি স্পেশ্যাল ভিডিও পোস্ট করে ভক্তদের নিজেই দিয়েছেন এই সুখবর। সেই সঙ্গে জানিয়েছেন ধন্যবাদও। ভিডিওতে একঝলকে কোহলির (Virat Kohli) নানা মুহূর্ত ধরা পড়েছে। জাতীয় দলে তাঁর পারফরম্যান্স থেকে অধিনায়ক কোহলি, তাঁর ফিটনেস ট্রেনিং থেকে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে কাটানো সময়- সমস্তটাই উঠে এসেছে ভিডিওতে। ক্যাপশনে কোহলি লিখেছেন, “২০০ মিলিয়ন শক্তি। আপনাদের সকলকে ধন্যবাদ।”

[আরও পড়ুন: ‘লুকিয়ে বাঁচা যাবে না’, মহম্মদকে নিয়ে মন্তব্যের পরই ভারতে হামলার হুমকি আল কায়দার]

তবে শুধু ইনস্টাগ্রামই (Instagram) নয়, ফেসবুক, টুইটারের মতো সোশ্যাল প্ল্যাটফর্মেও দারুণ জনপ্রিয় কোহলি। প্রাক্তন আরসিবি নেতাকে ৪৯ মিলিয়নেরও বেশি ইউজার ফেসবুকে ফলো করেন। টুইটারে তাঁর ফলোয়ারের সংখ্যা পেরিয়েছে ৪৮ মিলিয়ন। প্রথম ভারতীয় হওয়ার পাশাপাশি ইনস্টাগ্রামে অ্যাকটিভ অ্যাথলিটদের মধ্যে জনপ্রিয়তার নিরিখে গোটা বিশ্বে তিন নম্বর স্থানটিও দখল করে ফেলেছেন কোহলি। এই তালিকায় আগেই ব্রাজিলীয় পোস্টার বয় নেইমারকে টপকে গিয়েছিলেন তিনি। এখন তিনি রয়েছেন ম্যান ইউ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং আর্জেন্টাইন সুপারস্টার লিও মেসির পরই।

লাগাতার ম্যাচ খেলায় আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে কোহলিকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচকরা। কারণ এরপরই ইংল্যান্ডে টেস্ট খেলতে উড়ে যাবে ভারতীয় দল (Team India)। পাঁচ দিনের ম্য়াচেই হয়তো ফর্মে ফিরবেন কোহলি, আশায় বুক বাঁধছেন ক্রিকেট অনুরাগীরা।

[আরও পড়ুন: সংবাদপত্রে পড়েছিলেন মাধ্যমিকের অভাবী কৃতীর কথা, অর্থ সাহায্যের জন্য স্কুলে হাজির বৃদ্ধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement