shono
Advertisement

‘মানতে পারছি না’, চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গিয়ে টুইট বিধ্বস্ত রাহুলের

চোট পেয়ে ছিটকে গিয়েছেন কুলদীপ যাদবও।
Posted: 02:35 PM Jun 09, 2022Updated: 02:35 PM Jun 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কের দায়িত্ব  পেয়েছিলেন তিনি। কিন্তু কুঁচকির চোটে গোটা সিরিজ থেকেই ছিটকে গেলেন কে এল রাহুল (KL Rahul)। এই ঘটনায় স্বভাবতই হতাশ হয়ে পড়েছেন তিনি। একটি টুইট করে নিজের মনের অবস্থা প্রকাশ করেছেন রাহুল। এই ভাবে চোট পেয়ে ছিটকে যাওয়া মেনে নিতে পারছেন না তিনি। তবে এই সিরিজে অধিনায়কের দায়িত্ব পাওয়া ঋষভ পন্থকে (Rishabh Pant) শুভেচ্ছা জানিয়েছেন কে এল।

Advertisement

আজ থেকে শুরু হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজ (India vs South Africa)। গতকাল সন্ধ্যায় বিসিসিআইয়ের তরফে জানানো হয়, চোটের জন্য এই সিরিজে খেলতে পারবেন না কে এল রাহুল। তাঁর সঙ্গেই ছিটকে গিয়েছেন আইপিএলে দুর্দান্ত ফর্মে থাকা কুলদীপ যাদবও। সেই সঙ্গেই বিসিসিআই জানিয়ে দেয়, ভারতের অধিনায়কত্ব করবেন ঋষভ পন্থ। হার্দিক পাণ্ডিয়াকে সহ-অধিনায়ক ঘোষণা করা হয়।

[আরও পড়ুন: ওয়ানডে ক্রিকেটে নয়া ইতিহাস বাবর আজমের, ভেঙে দিলেন বিরাট কোহলির বিরল রেকর্ডও]

বুধবার রাতেই নিজের শারীরিক অবস্থা নিয়ে টুইট করেছেন রাহুল। তিনি লিখেছেন, “এইভাবে ছিটকে যাওয়াটা মেনে নিতে খুব কষ্ট হচ্ছে। প্রথমবার ঘরের মাঠে দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ ছিল আমার সামনে। কিন্তু সেটা না হওয়ায় বিধ্বস্ত হয়ে পড়েছি আমি। তবে আমি মাঠে না থাকলেও দলকে সমর্থন করব। ঋষভ এবং অন্যান্যদের সাফল্য কামনা করছি।” কুলদীপ যাদবও (Kuldeep Yadav) দীর্ঘদিন বাদে এই সিরিজে নিয়মিত খেলার প্রত্যাশায় ছিলেন। তাঁর ছিটকে যাওয়াটাও বড় ধাক্কা টিম ইন্ডিয়ার জন্য।

দক্ষিণ আফ্রিকা সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলিকে (Virat Kohli)। রাহুলের অভিজ্ঞতার দিকেই তাকিয়ে ছিল দল। তাঁর পরিবর্তে অধিনায়কত্ব পাওয়া ঋষভ পন্থ বলেছেন, “এই পরিস্থিতিতে দায়িত্ব পাওয়াটা খুব একটা আনন্দের নয়। তবুও বেশ ভাল লাগছে। এই সুযোগ দেওয়ার জন্য বিসিসিআইকে ধন্যবাদ জানাই। আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। এই সুযোগের সদ্ব্যবহার করে আরও উন্নতি করতে চাই।”

[আরও পড়ুন: ‘তুমিই অনুপ্রেরণা’, অবসরের পর মিতালিকে বার্তা ক্রিকেটার থেকে বলিউড তারকার

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement