নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে বিরাট কোহলির ভাই, দিলেন মোক্ষম জবাব

04:10 PM Jun 14, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার শিখর ছুঁয়েছেন বিরাট কোহলি। প্রথম ভারতীয় হিসেবে ২০ কোটি ছাড়িয়েছে তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার। পাশাপাশি ইনস্টাগ্রামে অ্যাকটিভ অ্যাথলিটদের মধ্যে জনপ্রিয়তার নিরিখে গোটা বিশ্বে তিন নম্বর স্থানটিও তাঁর দখলে। এই তালিকায় বিরাট রয়েছেন ম্যান ইউ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং আর্জেন্টাইন সুপারস্টার লিও মেসির পরই। তবে সেই তুলনায় অনেকটাই পিছিয়ে প্রাক্তন ভারত অধিনায়কের ভাই কিকাশ কোহলি। যে কারণে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে। তবে কড়া জবাব দিতেও ছাড়লেন না তিনি।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

দিন কয়েক আগে একটি ভিডিও পোস্ট করে ২০ কোটি ফলোয়ারকে ধন্যবাদ জানিয়েছিলেন বিরাট কোহলি। ভিডিওতে একঝলকে কোহলির (Virat Kohli) নানা মুহূর্ত ধরা পড়েছিল। জাতীয় দলে তাঁর পারফরম্যান্স থেকে অধিনায়ক কোহলি, তাঁর ফিটনেস ট্রেনিং থেকে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে কাটানো সময়- সমস্তটাই উঠে আসে ভিডিওতে। ক্যাপশনে কোহলি লেখেন, “২০০ মিলিয়ন শক্তি। আপনাদের সকলকে ধন্যবাদ।” কোহলি যখন ২০ কোটির গণ্ডি টপকে গিয়েছেন, তখন তাঁর ভাইয়ের ফলোয়ারের সংখ্যা ১৩৫ হাজারের কিছু বেশি। অর্থাৎ এক মিলিয়ন বা ১০ লক্ষ থেকে অনেকটাই দূরে তিনি। আর এই নিয়েই যাবতীয় কটাক্ষ।

[আরও পড়ুন: আচার্য বিল পেশের সময় ভোটগণনায় ভুল! বিধানসভায় দাঁড়িয়ে স্বীকার করলেন স্পিকার]

এক নেটিজেন বিকাশ কোহলিকে খোঁচা দিয়ে লেখেন, “বেচারা, ভাইয়ের ২০ কোটি সাবস্ক্রাইবার হয়ে গেল। অথচ ভাই ১ মিলিয়নেও পৌঁছতে পারল না।” এমন কটাক্ষ একেবারেই মুখ বুজে সহ্য করেননি বিকাশ। মোক্ষম জবাব দিয়ে নেটিজেনের মুখ বন্ধ করে দিয়েছেন তিনি। বলে দেন, “কাজে লাগে, এমন কিছু করো বাচ্চা। এখানে জ্ঞান দিতে এসো না।” এর পরে অবশ্য আর মুখ খোলার সাহস করেননি সেই নেটাগরিক।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

শুধু ইনস্টাগ্রামই (Instagram) নয়, ফেসবুক, টুইটারের মতো সোশ্যাল প্ল্যাটফর্মেও দারুণ জনপ্রিয় বিরাট। প্রাক্তন আরসিবি নেতাকে ৪৯ মিলিয়নেরও বেশি ইউজার ফেসবুকে ফলো করেন। টুইটারে তাঁর ফলোয়ারের সংখ্যা পেরিয়েছে ৪৮ মিলিয়ন।

[আরও পড়ুন: আগামী দেড় বছরে দেশে ১০ লক্ষ চাকরি হবে, কর্মসংস্থানে বড় ঘোষণা প্রধানমন্ত্রী মোদির]

Advertisement
Next