‘ভীষণ ভাল বন্ধু’, গেইলের সঙ্গে ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার বিজয় মালিয়া

11:15 AM Jun 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এককালে আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কর্ণধার ছিলেন বিজয় মালিয়া। তবে রাজার রাজত্ব গেলেও দম্ভ যায়নি। তাই তো ঋণখেলাপি মালিয়া এখনও অতীতের সুখস্মৃতি উসকে দিতে পারেন সোশ্যাল মিডিয়ায়। গর্বের সঙ্গে তুলে ধরতে পারেন ক্রিস গেইলের সঙ্গে সুসম্পর্কের কথা। কিন্তু নিজের ঢাক পেটাতে নিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত আরসিবির মালিক ছিলেন বর্তমানে দেশ থেকে পলাতক বিজয় মালিয়া। সে সময় বড়বড় তারকাদের সঙ্গে ওঠা-বসা ছিল কিংফিশারের প্রাক্তন কর্তার। তাঁর আমলে ব্যাঙ্গালোর দলের জার্সিতে খেলেছেন ক্রিস গেইলও। আজ, বুধবার সেই ক্যারিবিয়ান তারকার সঙ্গেই একটি ছবি পোস্ট করেন মালিয়া। ক্যাপশনে লেখেন, “দ্য ইউনিভার্সাল বস, আমার বন্ধু গেইলের সঙ্গে দেখা হয়ে দারুণ আনন্দ হল। যেদিন থেকে ওকে আরসিবি দলে নিয়েছিলেন, সেদিন থেকেই আমাদের মধ্যে ভাল বন্ধুত্ব। সেরা ক্রিকেটার হিসেবে ওকে পেয়েছিলাম।”

[আরও পড়ুন: ধুপগুড়িতে ‘গণধর্ষণে’র শিকার নাবালিকা, পুলিশে অভিযোগ জানাতে পরিবারকে বাধা গ্রামের মাতব্বরদের!]

Advertising
Advertising

ছবিতে দেখা যাচ্ছে, মালিয়ার কাঁধে হাত রেখে দাঁড়িয়ে গেইল। মুখে চওড়া হাসি। ছবিটি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অনেকেই এমন ছবি দেখে গেইলকে সাবধান করেছেন, তিনি যেন ঋণখেলাপির থেকে দূরত্ব বজায় রাখেন। তাঁদের মধ্যে এখনও যোগাযোগ রয়েছে দেখে কেউ কেউ আবার অবাকও হয়েছেন।

২০১১ সালে আরসিবি-তে যোগ দিয়েছিলেন গেইল। এই দলের জার্সিতে বহু মারকাটারি ইনিংস উপহার দিয়েছেন দর্শকদের। বিরাট কোহলির সঙ্গে তাঁর ওপেনিং দেখতে মুখিয়ে থাকতেন সমর্থকরা। আরসিবির পাশাপাশি কলকাতা ও পাঞ্জাব দলের হয়েও খেলেছেন ক্যারিবিয়ান জায়ান্ট। যদিও চলতি বছর আইপিএল নিলামে নিজের নাম নথিভুক্ত করেননি তিনি।

[আরও পড়ুন: কাউন্সিলর থেকে রাজ্যপাল, আড়াই দশকের রাজনৈতিক জীবন, চিনে নিন দ্রৌপদী মুর্মুকে]

Advertisement
Next