ম্যাচের মাঝে কোহলির নাচ নিয়ে ‘অভব্য’মন্তব্য! নেটিজেনদের রোষানলে শেহওয়াগ

08:10 PM Jul 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের প্রথম ইনিংসে জনি বেয়ারস্টোকে কটাক্ষ করেছিলেন। যা ভাল পারফর্ম করতে তাঁকে আরও তাতিয়ে দিয়েছিল। এরপর ক্যাচ ধরে ফ্লায়িং কিস দিয়ে সেলিব্রেশন। বাউন্ডারি লাইনে ফিল্ডিংয়ের সময় দর্শকদের হাততালি দিতে বলা। এবং ব্যাট হাতে দুই ইনিংস মিলিয়ে ৩১ রান। এজবাস্টন টেস্টে এই হল বিরাট কোহলির কীর্তি। আর তার জেরেই ফের সমালোচনার মুখে প্রাক্তন ভারত অধিনায়ক। তবে কোহলির সেলিব্রেশন দেখে বীরেন্দ্র শেহওয়াগ এমন মন্তব্য করে বসলেন যে ব্যাপারটা একেবারে বুমেরাং হয়ে গেল। উলটে নেটিজেনদের রোষানলে পড়লেন তিনিই।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ব্যাপারটা একটু খোলসে করে বলা যাক। তৃতীয় দিন ম্যাচ চলাকালীন এজবাস্টনের কমেন্ট্রি বক্সে ছিলেন শেহওয়াগ (Virender Sehwag)। নিজে বিশ্রী পারফর্ম করার পরও ইংল্যান্ডের উইকেট পড়ায় উচ্ছ্বাসে ফেটে পড়লেন কোহলি। চিৎকার করে, লাফিয়ে আনন্দ প্রকাশ করলেন তিনি। তাঁর এমন সেলিব্রেশন একেবারেই যে পছন্দ হয়নি, একটি মন্তব্যেই সে কথা বুঝিয়ে দেন বীরু। তাঁর নাচকে ‘চটুল’ নাচের সঙ্গে তুলনা করেন শেহওয়াগ। আর সেই মন্তব্য ঘিরেই নেটদুনিয়ায় বিতর্কের ঝড় ওঠে। এমন এক বিশ্বমানের তারকার সম্বন্ধে এহেন মন্তব্য একেবারেই মেনে নিতে পারছেন না কোহলির (Virat Kohli) অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘এখনও বড়দিদির মতো সম্মান করি’, শহরে এসে মমতা বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে মন্তব্য মিঠুনের]

Advertising
Advertising

ইংলিশ উইকেটকিপার-ব্যাটার স্যাম বিলিংসকে ৩৬ রানে প্যাভিলিয়নে ফেরান মহম্মদ সিরাজ। সেই সময়ই আনন্দে আত্মহারা হয়ে নেচে ওঠেন কোহলি। আর তখনই ওই মন্তব্যটি করেন শেহওয়াগ। অনেকেই বলছেন, শেহওয়াগের মতো প্রাক্তন ক্রিকেটার নিজের ভাষা আরও সংযত করতেই পারতেন। কারও কারও মতে, কোহলি ফর্মে নেই বলে তাঁকে এভাবে অসম্মান করার কোনও মানে নেই।

এজবাস্টনে একাধিক ভুলের মাশুল দিতে হয়েছে ভারতীয় দলকে (Team India)। তাই শুরুটা ভাল করেও দিনের শেষে সাহসী স্টোকসবাহিনীর কাছে হারতে হয়েছে বুমরাহদের। ২-২ ড্র দিয়েই শেষ হয়েছে পাঁচ ম্যাচের সিরিজ।

[আরও পড়ুন: একগুচ্ছ ছবি, ভালবাসা মাখানো কবিতা, জন্মদিনে দীপঙ্করকে উপহার স্ত্রী দোলনের]

Advertisement
Next