shono
Advertisement

একচল্লিশতম জন্মদিনে শুভেচ্ছা বার্তায় ভাসছেন ধোনি, অভিনব টুইট শেহওয়াগের

শুভেচ্ছা জানিয়েছেন বিরাট কোহলি থেকে জয় শাহ।
Posted: 03:06 PM Jul 07, 2022Updated: 03:06 PM Jul 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ ৭ জুলাই, চল্লিশ বছর পূর্ণ করে একচল্লিশে পা দিচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক। মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) জন্মদিনে সোশ্যাল মিডিয়া জুড়ে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তাঁর অগণিত ভক্ত। বাদ পড়েননি তাঁর সতীর্থরাও। সকলেই প্রিয় মাহিকে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁর সুস্থ জীবন কামনা করেছেন।

Advertisement

রাত বারোটা বাজতেই টুইটারে শুভেচ্ছা (MS Dhoni Birthday) জানিয়েছেন ধোনির বহুদিনের সতীর্থ সুরেশ রায়না। ২০১১ সালে বিশ্বকাপ জয়ী দলের সদস্য রায়না (Suresh Raina) লিখেছেন, “আমার বড় ভাইকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমার সবচেয়ে বড় সমর্থক এবং মেন্টর হওয়ার জন্য অনেক ধন্যবাদ। ইশ্বর তোমাকে অনেক আশীর্বাদ করুন। তোমার পরিবার সবসময় ভাল থাকুক। অনেক ভালবাসা তোমায় মাহি ভাই। দারুণ একটা বছর কাটুক তোমার।” প্রসঙ্গত, একইসঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন রায়না এবং ধোনি।

ধোনির ছায়াতেই অধিনায়ক হিসাবে পরিণত হয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। অগ্রজের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি লিখেছেন, “একজন অসামান্য নেতা। ভারতীয় ক্রিকেটের জন্য তুমি যা করেছ, তার জন্য অনেক ধন্যবাদ। আমার বড় ভাইয়ের মতো হয়ে গিয়েছ তুমি। সবসময় প্রচুর ভালবাসা ও শ্রদ্ধা তোমাকে।”

শুভেচ্ছা জানিয়েছেন হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, চেতেশ্বর পূজারা-সহ আরও ভারতীয় ক্রিকেটাররা।  

বিসিসিআই সেক্রেটারি জয় শাহও টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন ধোনিকে। 

[আরও পড়ুন: উইম্বলডনের সেমিফাইনালে হার সানিয়ার, অধরাই থাকল কেরিয়ার স্ল্যামের স্বপ্ন]

নিজের স্বভাবচিত ভঙ্গিতেই টুইট করে মাহিকে শুভেচ্ছা জানিয়েছেন বীরেন্দ্র শেহওয়াগ (Virendra Shehwag)। তিনি লিখেছেন, “যতক্ষণ না ফুলস্টপ পড়ছে, ততক্ষণ বাক্য শেষ হয় না। যতক্ষণ ধোনি ক্রিজে আছে, ততক্ষণ ম্যাচ শেষ হয় না। নিজের দলে ধোনিকে পাওয়ার সৌভাগ্য থাকে না সকলের। এক অসাধারণ মানুষ ও খেলোয়াড়কে জন্মদিনের শুভেচ্ছা জানাই। ওম হেলিকপ্টায় নমোঃ।”

একইসঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং ধোনিকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন মহম্মদ কাইফ। তিনি বলেছেন, “দাদা আমাদের শিখিয়েছিলেন, কীভাবে জিততে হয়। সেই জেতাকে অভ্যাসে পরিণত করেছিল ধোনি। একদিনের তফাতে ভারতীয় ক্রিকেটের দুই সেরা অধিনায়ক জন্মেছিল। ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা দুই অধিনায়ককেই জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডও। টুইটে লেখা হয়েছে, “আদর্শ ও অনুপ্রেরণা। প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

প্রিয় থালাকে শুভেচ্ছা জানিয়েছে চেন্নাই সুপার কিংসও। দলের টুইটারে লেখা হয়েছে, “ঘড়ির কাঁটা বারো ছুঁল! শুরু হয়ে গেল সেলিব্রেশন। থালাকে জন্মদিনের সুপার শুভেচ্ছা।”

[আরও পড়ুন: কোরান নিয়ে আপত্তিকর মন্তব্য, কর্ণাটকে ঘৃণা ভাষণের দায়ে হিন্দুত্ববাদী নেতার বিরুদ্ধে মামলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement