shono
Advertisement

আচমকা CSK সংক্রান্ত সব পোস্ট মুছে ফেললেন জাদেজা! তবে কি দল ছাড়ছেন? তুঙ্গে জল্পনা

সোশ্যাল মিডিয়ায় ধোনিকে জন্মদিনের শুভেচ্ছাও জানাননি জাদেজা।
Posted: 11:04 AM Jul 09, 2022Updated: 11:04 AM Jul 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাই সুপার কিংসের সঙ্গে কি নতুন করে দূরত্ব বাড়ছে রবীন্দ্র জাদেজার? ভারত-ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের মাঝেই নতুন করে উসকে গেল সেই জল্পনা। উসকে দিলেন খোদ জাদেজা। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নাকি ২০২১ এবং ২০২২-এর আইপিএল মরশুমের চেন্নাই সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে ফেলেছেন ভারতীয় অলরাউন্ডার! যা বেশ অবাক করার মতোই।

Advertisement

চেন্নাইয়ের (CSK) সঙ্গে তাঁর সখ্য দীর্ঘকালীন। ২০১২ থেকে হলুদ জার্সিতে নিজেকে দলের নির্ভরযোগ্য তারকা হিসেবে তুলে ধরতে সফল জাদেজা (Ravindra Jadeja)। কিন্তু চলতি বছর নেতৃত্বের দায়িত্ব পাওয়ার পরই যেন ছবিটা ওলটপালট হয়ে যায়। তাঁর কাঁধে অধিনায়কত্বের গুরুভার তুলে দিয়েছিলেন খোদ মহেন্দ্র সিং ধোনি। কিন্তু অধিনায়ক হিসেবে চূড়ান্ত ব্যর্থ হন জাদেজা। মাঝপথেই ক্যাপ্টেন্সি থেকে সরে দাঁড়ান। যা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। শোনা গিয়েছিল, টিম ম্যানেজমেন্টই নাকি অসন্তুষ্ট হয়ে তাঁকে অধিনায়কত্ব ছাড়তে বলেছিল। এরপরই আবার চোটের কারণে ছিটকে গিয়েছিলেন আইপিএল (IPL 2022) থেকেই। এবার নিজের সোশ্যাল অ্যাকাউন্ট থেকে গত দুই মরশুমের সিএসকে সংক্রান্ত পোস্ট ডিলিট করে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে তাঁর দূরত্বের ইঙ্গিতই যেন স্পষ্ট করলেন জাদেজা।

[আরও পড়ুন: TikTok ভিডিও তৈরি করাই কাল, গলায় ওড়নার ফাঁস লেগে মৃত্যু কিশোরীর]

এখানেই শেষ নয়, নেটিজেনরা এও খেয়াল করেছেন যে ইনস্টাগ্রামে (Instagram) এবার ধোনিকে জন্মদিনের শুভেচ্ছাও জানাননি জাদেজা। ধোনি ও জাদেজার বন্ধুত্বের সম্পর্কের কথা ক্রিকেটপ্রেমীদের জানা। সেই সম্পর্কেও কি চিড় ধরল? এক নেটিজেন লিখেছেন, “এবছর ধোনিকে জন্মদিনে শুভেচ্ছা জানাননি জাদেজা (প্রতিবারই জানিয়ে থাকেন)। তাছাড়া সিএসকে সংক্রান্ত পোস্ট, ছবি, ভিডিও- সবই মুছে ফেলেছেন। কিছু একটা গন্ডগোল তো হয়েইছে।”

অনেকে আবার আশঙ্কা প্রকাশ করে বলছেন, “আইপিএলের আগামী মরশুমে নিশ্চয়ই আর চেন্নাই দলে দেখা যাবে না জাদেজাকে। সিএসকে ভক্ত হিসেবে এটা মেনে নিতে খুবই কষ্ট হবে।” উল্লেখ্য, গত মরশুমে চোটের কারণে আইপিএল (IPL 2022) থেকে জাদেজা ছিটকে যাওয়ার পরই শোনা গিয়েছিল, তাঁকে নাকি সোশ্যাল মিডিয়ায় ‘আনফলো’ করেছে সিএসকে। যদিও চেন্নাই সিইও কাশী বিশ্বনাথন তখন জানিয়েছিলেন, জাদেজার সঙ্গে কোনওরকম সমস্যা নেই। তবে আইপিএল শেষ হওয়ার দু’মাস পরও কি ছবিটা একইরকম আছে? জাদেজার পদক্ষেপে তো তেমনটা মনে হচ্ছে না ক্রিকেট মহলের।

[আরও পড়ুন: অস্বস্তি বাড়াচ্ছে দেশের করোনা গ্রাফ, উদ্বেগজনক এই ৫ রাজ্যের সংক্রমণের ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement