England v India: এখনও সারেনি চোট, ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে-তেও হয়তো নেই কোহলি

04:10 PM Jul 13, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুঁচকিতে চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে-তে মাঠের বাইরেই বসতে হয়েছে বিরাট কোহলিকে। তাঁর অনুপস্থিতিতে রাজকীয় জয় পেয়েছে টিম ইন্ডিয়া (Team India)। হাত ঘুরিয়ে কেরিয়ারের সেরা সাফল্য পেয়েছেন জশপ্রীত বুমরাহ। আবার ব্যাটে ঝড় তোলেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। এবার শোনা যাচ্ছে, দ্বিতীয় ওয়ানডে ম্যাচেও নাকি খেলতে পারবেন না কোহলি।

Advertisement

গত রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে কুঁচকিতে চোট পান কোহলি। তবে ফিল্ডিং না ব্যাটিংয়ের সময় চোট পান তিনি, তা স্পষ্ট করে জানায়নি ভারতীয় বোর্ড (BCCI)। তবে এর জেরে তিন ম্যাচের সিরিজের প্রথমটিতে মাঠে নামেননি তিনি। বরং ফিজিওর পরামর্শে হালকা স্ট্রেচিং করতে দেখা যায় তাঁকে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, তাঁর চোট এখনও পুরোপুরি সারেনি। সেই কারণে হয়তো দ্বিতীয় ম্যাচেও মাঠের বাইরেই থাকবেন তিনি।

Advertising
Advertising

[আরও পড়ুন: দার্জিলিংয়ে স্বমেজাজে মুখ্যমন্ত্রী, ঘুরে দেখলেন বাজার, গুরু পূর্ণিমায় খুদেদের দিলেন চকোলেট]

লাগাতার খারাপ ফর্মে কোহলি (Virat Kohli)। টেস্ট হোক বা টি-টোয়েন্টি, ব্যাটে রানই পাচ্ছেন না তিনি। ফলে বাটলার বাহিনীর বিরুদ্ধে তিনি না থাকায় কোনও সমস্যা হয়নি রোহিতদের। তাঁর পরিবর্ত হিসেবে তিন নম্বরে ডাক পেয়েছিলেন শ্রেয়স আইয়ার। তবে রোহিত-ধাওয়ান জুটির মারকাটারি ব্যাটিংয়ের সৌজন্যে তাঁকে আর নামতেই হয়নি। ভারতের দুর্দান্ত জয়ের পর প্রশ্ন ওঠে, এমন পরিস্থিতিতে কি উইনিং কম্বিনেশন ভাঙতে চাইবেন রোহিত শর্মা? শুধুমাত্র কোহলিকে সুযোগ করে দিতে কি ফের বদলে যাবে প্রথম একাদশ? এই প্রশ্ন ঘুরপাক খাওয়ার মাঝেই জানা যাচ্ছে এখনও পুরোপুরি সুস্থ নন প্রাক্তন ভারত অধিনায়ক।

ক্রিকেট দুনিয়ায় অবশ্য গুঞ্জন, চোটের ‘অজুহাতে’ই হয়তোই দল থেকে বাদ দেওয়া হচ্ছে কোহলিকে। নিন্দুকদের দাবি, তাঁর থাকা না থাকার উপর দলের হার-জিতে কোনও প্রভাব পড়বে না। কারণ বারবার সুযোগ পেয়েও তা কাজে লাগাতে ব্যর্থ হয়েছেন কোহলি।

[আরও পড়ুন: মালিয়া, নীরবদের সঙ্গে একসারিতে বিনয় মিশ্র! কয়লা পাচার কাণ্ডে বড় পদক্ষেপ ইডির]

Advertisement
Next