shono
Advertisement

রোহিতের ছক্কায় আহত শিশু, দেখা করে চকোলেট দিলেন ‘হিটম্যান’, ভাইরাল ছবি

শিশুটিকে উপহার দিয়েছে ইংল্যান্ড দলও।
Posted: 07:41 PM Jul 14, 2022Updated: 08:23 PM Jul 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে দাপটের সঙ্গে খেলে জয় পেয়েছে ভারত। জসপ্রীত বুমরাহর আগুনে বোলিংয়ে মাত্র ১১০ রানে গুটিয়ে যায় বাটলার-বাহিনী। অল্প রান তাড়া করতে নেমে আগ্রাসী মেজাজে ব্যাটিং করেন রোহিত শর্মারা (Rohit Sharma)। ‘হিটম্যান’-এর মারা ছক্কা সোজা গিয়ে লাগে ছয় বছরের এক শিশুর মাথায়। আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয় তাকে। 

Advertisement

জানা গিয়েছে, শিশুটির নাম মীরা সালভি। ম্যাচ চলাকালীনই ব্যাটিং থামিয়ে তাকে দেখতে ছুটে গিয়েছিলেন রোহিত। আঘাত তেমন গুরুতর নয় দেখে ফের মাঠে ফিরে আসেন ‘হিটম্যান’। অপরাজিত ৭৬ রানের ইনিংস খেলে ম্যাচ জিতিয়ে প্যাভিলিয়নে ফিরেছিলেন রোহিত।  

[আরও পড়ুন: সমর্থকদের জন্য সুখবর, ঘরের মাঠে এএফসি কাপের সেমিফাইনাল খেলবে মোহনবাগান]

তবে এখানেই শেষ নয়। ম্যাচের পরেও সম্ভবত মীরার সঙ্গে দেখা করেছিলেন রোহিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, শিশুটিকে চকোলেট দিয়েছেন তিনি। সেই সঙ্গে উপহার হিসাবে একটি টেডিও দিয়েছেন ‘হিটম্যান’। এছাড়াও জানা গিয়েছে, মীরার খবরাখবর নেওয়ার জন্য তার বাবার কাছ থেকে ফোন নম্বরও নিয়েছেন রোহিত। গোটা ঘটনা জানতে পেরে মুগ্ধ নেটিজেনরা।

অন্যদিকে ইংল্যান্ড (India vs England) দলের পক্ষ থেকে একটি জার্সি উপহার দেওয়া হয়েছে মীরাকে। মাথার আঘাতে কিছুটা কাহিল হয়ে পড়লেও, উপহার পেয়ে হাসিতে ঝলমল করছে মীরার মুখ। হাসাপাতালের বিছানায় বসে ছবি তুলেছে সে। বৃহস্পতিবার দ্বিতীয় ওয়ানডে ম্যাচে আবার মুখোমুখি হয়েছে ভারত এবং ইংল্যান্ড। এই ম্যাচ জিতেই সিরিজ জয় করতে চায় ভারত। চোট সারিয়ে কামব্যাক করছেন বিরাট কোহলি। তাঁর ব্যাটিংয়ের দিকে তাকিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। 

[আরও পড়ুন: ‘নিরাপদ ভবিষ্যতের জন্যই নতুন চাকরি’, ফুটবল ছেড়ে পুলিশে কলকাতায় খেলে যাওয়া তারকা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement