shono
Advertisement

‘ব্যর্থতা ভুলে উড়তে চাই’, সমালোচনার মধ্যে ইঙ্গিতপূর্ণ টুইট কোহলির

বাবর আজমকে ধন্যবাদ জানিয়েও টুইট বিরাটের।
Posted: 06:53 PM Jul 16, 2022Updated: 07:31 PM Jul 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর সমালোচনায় পাতার পর পাতা লেখা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এখনও চলছে নিন্দার বর্ষণ। সত্যিই যে ব্যাট হাতে বড় খারাপ সময় যাচ্ছে তাঁর। রানের খরা, সমালোচনা আর দলের জন্য কিছু না করতে পারার গ্লানি বিরাট কোহলিকে (Virat Kohli) যেন কুরে কুরে খাচ্ছে। কিন্তু এসবের মধ্যেই নিজের জন্য মোটিভেশন খুঁজছেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। হাজার সমালোচনার মাঝেও যে তাঁর প্রত্যয় এতটুকু কমে যায়নি, এক ইঙ্গিতপূর্ণ টুইটে সেটাই বুঝিয়ে দিলেন বিরাট।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য এই মুহূর্তে ব্রিটিশভূমেই রয়েছেন বিরাট। লর্ডস ওয়ানডের পর স্ত্রী অনুষ্কা শর্মাকে (Anushka Sharma) নিয়ে কীর্তনের আসরে দেখা গিয়েছে তাঁকে। গ্র্যামি নমিনেশন পাওয়া শিল্পী কৃষ্ণ দাসের কীর্তন শুনেছেন কোহলি। তারপরই সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন তিনি।

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন শারাপোভা, আনন্দে আত্মহারা হবু স্বামী, দেখুন ছবি]

একটি দেওয়ালের সামনে বসে নিজের ছবি পোস্ট করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। যে দেওয়ালে দুটি পাখির ডানা আঁকা রয়েছে। যার একদিকে লেখা,”কী হবে যদি পড়ে যাই?” অপর প্রান্তে লেখা, “কিন্তু প্রিয়, তুমি তো উড়েও যেতে পার।” ছবিটির সঙ্গে ক্যাপশনে প্রাক্তন অধিনায়ক ছোট্ট করে লিখেছেন, ‘দৃষ্টিভঙ্গি’। আসলে এই মুহূর্তে বিরাটের লড়াইটা যে নিজের সঙ্গেই সেটাই ফুটে উঠেছে এই ছবিতে। কোহলি বুঝিয়ে দিচ্ছেন, কঠিন চ্যালেঞ্জের মুখে তোমার দৃষ্টিভঙ্গিই ঠিক করে দেবে তুমি ব্যর্থ হবে নাকি সফল হয়ে উড়বে। দুই সম্ভাবনার মধ্যে থেকে দ্বিতীয়টিকে বেছে নিয়েই বাইশ গজে নতুন করে জয়যাত্রা শুরু করতে মরিয়া কোহলি। এই পোস্ট যেন তেমনই ইঙ্গিত দিচ্ছে। 

[আরও পড়ুন: বার্সেলোনায় লেওনডস্কি, তবে কি ম্যান ইউ ছেড়ে বায়ার্ন মিউনিখের পথে রোনাল্ডো?]

শুধু ছবি পোস্ট করাই নয়। কঠিন সময়ে পাক অধিনায়ক বাবর আজম বিরাটের পাশে দাঁড়িয়ে টুইট করেছিলেন। বলেছিলেন, ধৈর্য ধরলে এই কঠিন সময়ও কেটে যাবে। এদিন কোহলি বাবরকে ধন্যবাদ জানিয়ে পালটা জবাব দিয়েছেন। বাবরের (Babar Azam) টুইটের জবাবে প্রাক্তন ভারত অধিনায়ক লিখেছেন,”ধন্যবাদ। এভাবেই এগিয়ে যাও। আরও উজ্জ্বল হও। তোমাকে শুভেচ্ছা জানাই।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement