‘ভাল মডেল হতে পারবে, কোটি টাকা কামাবে’, কোন ভারতীয় ক্রিকেটারের কথা বললেন শোয়েব?

05:36 PM Jul 21, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের তরুণদের পারফরম্যান্স মন ভাল করে দিয়েছে শোয়েব আখতারের। দ্রাবিড়ের তরুণ প্রজন্মের প্রশংসা করেছেন তিনি। বাটলারদের বিরুদ্ধে শেষ ওয়ানডে ম্যাচে অপরাজিত ১২৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন ঋষভ পন্থ। তাঁর সেই বিধ্বংসী ব্যাটিং দেখে মুগ্ধ প্রাক্তন পাক পেসার। তবে শোয়েব (Shoiab Akhtar) মনে করছেন, পন্থকে ফিট থাকতে একটু ওজন কমাতে হবে।

Advertisement

গত রবিবার ইংল্যান্ডকে হারিয়ে ওয়ানডে সিরিজ জিতে নিয়েছিল রোহিত শর্মার (Rohit Sharma) ভারত। ২৬০ রান তাড়া করতে নেমে জুটি বেঁধে ইংলিশ বোলারদের নাস্তানাবুদ করেন পন্থ ও হার্দিক পাণ্ডিয়া। সেই ম্যাচ দেখেই ভারতীয় উইকেটকিপার ব্যাটারের প্রশংসায় পঞ্চমুখ শোয়েব। বলে দিচ্ছেন, চাপমুক্ত হয়ে নির্ভীকভাবে খেলেন পন্থ। সেই বিষয়টাই দারুণ লাগে শোয়েবের। নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছেন প্রাক্তন পাক তারকা। সেখানেই তিনি বলেন, “ঋষভ পন্থ দারুণ সাহসী ক্রিকেটার। কাট, পুল, রিভার্স সুইপ, স্লগ সুইপ, প্যাডেল সুইপ মারতে পারে। অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট জিতেছে। আবার ইংল্যান্ডেও কার্যত একাহাতেই ম্যাচ জেতালেন।”

[আরও পড়ুন: মানুষের পাশে দাঁড়াতে চাই! ৬০০ কোটির সম্পত্তি দান উত্তরপ্রদেশের চিকিৎসকের]

Advertising
Advertising

এরপরই তাঁর গলায় শোনা যায় যে পন্থ (Rishabh Pant) নাকি ভাল মডেলও হতে পারবেন! কেন এমন কথা বললেন শোয়েব? আসলে প্রাক্তন পাক পেসারের কথায়, ভারতের বিপণন বাজারে ক্রিকেটারদের রমরমা রয়েছে। আর মাঠ ও মাঠের বাইরে পারফরম্যান্স ভাল হলে আয়ের উৎসও বাড়ে। তবে মডেল হওয়ার জন্য পন্থকে সামান্য ওজন কমাতে হবে বলেও মনে করছেন তিনি। এই প্রেক্ষিতেই শোয়েব বলেন, “ওর ওজন সামান্য বেশি। আমি নিশ্চিত ও ব্যাপারটা ঠিক করে নেবে। কারণ ভারতীয়দের একটা বড় মার্কেট রয়েছে। ওকে (পন্থ) ভাল দেখতেও। ভাল মডেলও হতে পারবে। কোটি কোটি টাকা আয় করবে। আসলে কোনও ভারতীয় সুপারস্টার হয়ে উঠলে তার পিছনে অনেক ইনভেস্ট করা হয়।”

উল্লেখ্য়, বিরাট কোহলি, রোহিত শর্মাদের মতো সিনিয়র তারকাদের পাশাপাশি বিজ্ঞাপনের দুনিয়ায় বেশ জনপ্রিয় পন্থ। মাঝেমধ্যে ফ্যাশানেবল পোশাকে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে নানা ভিডিও-ও পোস্ট করে থাকেন। এবার প্রশ্ন, শোয়েবের পরামর্শ কি শুনবেন তিনি?

[আরও পড়ুন: বর্ষীয়ান নাগরিকদের ট্রেনের ভাড়ায় ছাড় নয়, জানিয়ে দিলেন রেলমন্ত্রী]

Advertisement
Next