ফের দেশের মাটিতে ব্যাট হাতে নামতে চলেছেন সৌরভ! জিমে শুরু শরীরচর্চাও

12:27 PM Jul 30, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় দশ বছর হয়ে গেল ক্রিকেট কিট তুলে রেখেছেন। এখন তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়। যাঁকে ফের দেখা যাবে ক্রিকেটের ২২ গজে ব্যাট হাতে!

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

হ্যাঁ, ঠিকই পড়েছেন। কোনও বিজ্ঞাপনী চমক নয়, সত্যিই আরও একবার ক্রিকেটার হিসেবে তাঁর পারফরম্যান্স দেখার সুযোগ পাবেন ক্রিকেটপ্রেমীরা। কীভাবে? আসলে ফের ভারতীয় ক্রিকেট একটা রিইউনিয়ন দেখতে চলেছে। সৌজন্যে লেজেন্ডস ক্রিকেট লিগ। সেখানেই একটি স্পেশ্যাল ম্যাচে মাঠে নামবেন তিনি। একটা সময় সৌরভের (Sourav Ganguly) নেতৃত্বে যুবরাজ সিং, মহম্মদ কাইফ, জাহির খানরা খেলেছেন। ফের সৌরভের অধিনায়কত্বে মাঠে নামবেন তাঁরাও।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: অর্পিতাকে জেরায় ৬টি কোম্পানির খোঁজ, ফ্রিজ প্রাক্তন মন্ত্রী ‘ঘনিষ্ঠে’র আটটি ব্যাংক অ্যাকাউন্ট]

লেজেন্ডস ক্রিকেট লিগে (Legends League Cricket) ইন্ডিয়া মহারাজাসের জার্সিতে অধিনায়ক হিসেবে ধরা দেবেন ‘দাদা’। লেজেন্ডস ক্রিকেট লিগের তরফেই জানানো হয়েছে, এবার ভারতের মাটিতেই বসতে চলেছে এই লিগের দ্বিতীয় মরশুমের আসর। সেখানেই একটি স্পেশ্যাল ম্যাচে খেলবেন তিনি। তবে তিনি মাঠে নামবেন সম্পূর্ণ সামাজিক কারণে। নিজেই ইনস্টাগ্রামে সে খবর জানিয়েছেন সৌরভ। বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ। সেখানেই জিমে কসরতের ছবি পোস্ট করে লিখেছেন, ট্রেনিংটা প্রচণ্ড উপভোগ করছেন। একইসঙ্গে মাঠে নামার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন তিনি। আরও জানান, এবার ৭৫ বছরের স্বাধীনতার মহোৎসব পালিত হচ্ছে দেশে। সেই সঙ্গে বিশ্ব ক্রিকেটের কিংবদন্তিরা সম্মান জানাবে নারীশক্তিকেও।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

প্রাথমিকভাবে চেষ্টা করা হচ্ছিল, যদি ইডেনে ওই ম্যাচটির আয়োজন করা সম্ভব হয়, তাহলে ঘরের মাঠে ব্যাট হাতে নামতে দেখা যেত সৌরভকে। তবে তেমনটা হচ্ছে না বলেই খবর। ওই সময় বর্ষার জন্য ইডেনে ম্যাচ আয়োজন সম্ভব নয়। তবে দ্রুতই ভেন্যু চূড়ান্ত হয়ে যাবে বলে খবর। এই লিগের সহ-কর্ণধার তথা সিইও রমন রাহেজা বলেন, “অন্য কিংবদন্তিদের সঙ্গে খেলতে রাজি হওয়ায় আমরা সৌরভ গঙ্গোপাধ্যায়কে ধন্যবাদ জানাচ্ছি। এ দেশের দর্শকদের সামনে একটি বিশেষ কারণে একটি বিশেষ ম্যাচ খেলবেন তিনি। আশা করছি আবার দাদার কিছু দুর্দান্ত শট দেখতে পাব।”

[আরও পড়ুন: নেতাজি ইন্ডোরে হ্যাকিং প্রতিযোগিতা, দাদা-দিদিদের সঙ্গে পাল্লা দিয়ে তাক লাগাল ৬ খুদে]

Advertisement
Next