‘আমাকে ছেড়ে দাও বোন’, উর্বশী রাউতেলার হাত থেকে ‘মুক্তি’চাইলেন ঋষভ পন্থ

12:45 PM Aug 12, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলার (Urvashi Rautela) সঙ্গে ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant) সম্পর্ক নিয়ে বরাবরই চর্চা হয়। দু’ জনের কেউই এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে ফের নতুন করে আলোচনা শুরু হয়েছে তাঁদের এই সম্পর্ক নিয়ে। সেই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পরেই ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে ফের ডিলিট করে দিয়েছেন ঋষভ। ফলে নেটিজেনদের মধ্যে নানা রকমের জল্পনা শুরু হয়েছে।

Advertisement

ঠিক কী হয়েছে উর্বশী এবং ঋষভের মধ্যে? কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে উর্বশীবলেছেন, আর পি নামে এক ব্যক্তির সঙ্গে ডেটে যাওয়ার কথা ছিল। কিন্তু প্রচণ্ড ক্লান্ত থাকায় ঘুমিয়ে পড়েছিলেন উর্বশী। সেই সময়ে অন্তত ১৬-১৭ বার তাঁকে ফোন করেছিলেন ওই আর পি নামক ব্যক্তি। কিন্তু ফোনে সাড়া দিতে পারেননি উর্বশী। নাম না করলেও দু’ জনের অনুরাগীরা বুঝে যান, এই আর পি হলেন ঋষভ পন্থ। সেই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পরেই একটি ইনস্টা স্টোরি আপলোড করেন ভারতীয় দলের উইকেট-কিপার ব্যাটার।

[আরও পড়ুন: ‘কেউ ফুল ভাবলে আগুন হয়ে যাব’, এশিয়া কাপ থেকে বাদ পড়ে নির্বাচকদের ‘তোপ’ তারকা ক্রিকেটারের]

ইনস্টা স্টোরিতে ঋষভ লেখেন, “শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার কারণে আর হেডলাইনে থাকার লোভে মানুষ কীভাবে মিথ্যা কথা বলতে পারে, সেটা দেখে সত্যিই খুব হাসি পায়। যারা নাম,যশ, খ্যাতির জন্য এত লালায়িত, তাদের কথা ভেবে খুব খারাপ লাগে। ঈশ্বর তাদের আশীর্বাদ করুন।” সেই সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “মেরা পিছা ছোড়ো বেহেন, ঝুট কি ভি কোই লিমিট হোতি হ্যায়” অর্থাৎ আমার পিছনে ঘোরা বন্ধ কর বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা রয়েছে। তবে মাত্র দশ মিনিটের মধ্যে সেই স্টোরি ডিলিট করে দেন ঋষভ।

Advertising
Advertising

২০১৯ সালে ইন্টিরিওর ডিজাইনার ইশা নেগির সঙ্গে নিজের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন ঋষভ পন্থ। তবে নানা সময়ে উর্বশীর সঙ্গে ঋষভের সম্পর্ক নিয়ে আলোচনা হয়েছে নেটিজেনদের মধ্যে। বিশেষ সম্পর্ক রয়েছে তাঁদের মধ্যে, এমনও জল্পনা ছিল। দ্রুত স্টোরি ডিলিট করে দিয়েছেন ঋষভ, তা নিয়েও বেশ চর্চা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। আপাতত এশিয়া কাপ খেলতে ভারতীয় দলের সঙ্গে আরব আমিরশাহিতে যাবেন ঋষভ। 

[আরও পড়ুন: একচল্লিশে টেনিসকে বিদায় সেরেনার, একই বয়সে ফের কোর্টে নামার প্রস্তুতি ফেডেরারের]

Advertisement
Next