দিল্লিতে মোদি-শাহর সঙ্গে সাক্ষাৎ সৌরভের! রাজনীতির প্রসঙ্গ নাকি অন্য কারণ? তুঙ্গে জল্পনা

09:51 PM Aug 15, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায় কি রাজনীতিতে যোগ দিতে চলেছেন? কেন্দ্রের বিজেপি সরকারের সঙ্গে হাত মিলিয়েই কি শুরু করবেন রাজনীতির কেরিয়ার? নতুন করে উসকে গেল জল্পনাটা। কারণ, সম্প্রতি দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

যতবারই রাজনীতিতে যোগ দেওয়ার প্রসঙ্গ উঠেছে, ফুৎকারে তা উড়িয়ে দিয়েছেন সৌরভ। বাস্তবেও দেখা গিয়েছে, নির্বাচন এসেছে-গিয়েছে, কিন্তু নিজের গায়ে রাজনীতির ছিটেফোঁটা রংও লাগতে দেননি তিনি। ক্রিকেটের প্রশাসনিক কাজেই ব্যস্ত রেখেছেন নিজেকে। তাহলে কেন ফের মোদি-শাহর সঙ্গে সাক্ষাৎ সৌরভের? আসলে, গত শুক্রবার দিল্লিতে একটি অনুষ্ঠানে কমনওয়েলথ গেমসে অংশ নেওয়া অ্যাথলিটদের আমন্ত্রণ জানানো হয়েছিল। কেন্দ্রের তরফে আয়োজিত সেই অনুষ্ঠানেই হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী। উপস্থিত ছিলেন সৌরভও। সেখানেই মোদি ও শাহর সঙ্গে সাক্ষাৎ হয় সৌরভের বলে খবর। যদিও এই সাক্ষাতের ব্যাপারে সৌরভ (Sourav Ganguly) কিংবা বিজেপির তরফে কোনও মন্তব্য করা হয়নি।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ‘সজাগ থাকুন, ক্ষমতাসীন ব্যক্তিরা যেন স্বাধীনতা কেড়ে নিতে না পারে’, বার্তা মনমোহন সিংয়ের]

উল্লেখ্য, চলতি বছরের প্রথম সপ্তাহেই দু’দিনের বঙ্গ সফরে এসেছিলেন অমিত শাহ (Amit Shah)। শুরুতেই সূচি বদলে চমক দিয়েছিলেন তিনি। জানান, সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যাবেন। সেই মতো একাধিক বিজেপি নেতাকে সঙ্গে নিয়ে মহারাজের বাড়িতে নৈশভোজ করেছিলেন অমিত শাহ। সৌরভ এই সাক্ষাৎকে কেবল সৌজন্যের বললেও রাজনৈতিক মহলের একাংশ ভিন্ন মত পোষণ করেছিল। কারণ শাহ একা নন, তাঁর সঙ্গে মহারাজের বাড়িতে হাজির হয়েছিলেন অমিত মালব্য, শুভেন্দু অধিকারী, স্বপন দাশগুপ্ত, সুকান্ত মজুমদারও। আর তাতেই শাসক দল ও বিরোধীদের মধ্যে ওই নৈশভোজ নিয়ে শুরু হয়ে যায় তরজা।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

তবে সেই ‘মহাভোজে’র পরের দিনই একই মঞ্চে মেয়র ফিরহাদ হাকিমের সঙ্গে দেখা যায় সৌরভকে। এই সমীকরণ আবার জল ঢেলে দেয় যাবতীয় জল্পনাকে। পরবর্তীতেও তাঁকে রাজনীতি নিয়ে প্রশ্ন করা হলে, সৌরভ সাফ জানিয়ে দেন, অদূর ভবিষ্যতে তাঁর এমন কোনও পরিকল্পনা নেই। এবার মোদি-শাহ সাক্ষাৎ নিয়ে নতুন করে সেই জল্পনা উসকে দিল।

[আরও পড়ুন: ওমিক্রনের বিরুদ্ধে কার্যকরী ভ্যাকসিন আনল মোডার্না, ভারতেও শীঘ্রই আসবে, দাবি সেরামের]

Advertisement
Next