shono
Advertisement

জাতীয় সংগীতের আগে মুখ থেকে চুইংগাম ফেললেন রাহুল, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

জাতীয় সংগীত গাওয়ার সময় আবার পতঙ্গের উপদ্রবে নাজেহাল ইশান কিষান।
Posted: 06:42 PM Aug 19, 2022Updated: 07:36 PM Aug 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিম্বাবোয়ে সফরের শুরুতেই ধামাকা। হোম ফেভারিটদের বিরুদ্ধে হাসতে হাসতে জয় পেয়েছে কেএল রাহুলের টিম ইন্ডিয়া। বল হাতে দীপক চাহার এবং দুই ওপেনার শিখর ধাওয়ান ও শুভমন গিলের চওড়া ব্যাটেই বাজিমাত করেছে দল। কিন্তু ম্যাচের পরের দিনও আলোচনার কেন্দ্রবিন্দুতে এই সিরিজে ভারতের অধিনায়ক কেএল রাহুল। দেশকে তিনি যেভাবে সম্মান দেখিয়েছেন, তা দেখে মুগ্ধ নেটিজেনরা।

Advertisement

বিষয়টা তাহলে আর একটু খুলে বলা যাক। বৃহস্পতিবার হারারেতে প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়ে ভারত (Team India) ও জিম্বাবোয়ে। প্রথামাফিক ম্যাচের আগে দুই দেশের জাতীয় সংগীত বেজে ওঠে। ভারতের জাতীয় সংগীত শুরু হওয়ার ঠিক আগে ক্যামেরাবন্দি হন অধিনায়ক রাহুল (KL Rahul)। দেখা যায়, মুখের চুইনগামটি ফেলে দিলেন তিনি। তারপর দাঁড়ালেন সোজা হয়ে। গলা মেলালেন জাতীয় সংগীতের সঙ্গে। এই দৃশ্যেরই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। রাহুলের এহেন আচরণ, জাতীয় সংগীতের প্রতি এহেন সম্মান প্রদানের প্রশংসা করছেন নেটিজেনরা। অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আপনার জন্য আমরা গর্বিত।”

[আরও পড়ুন: এএফসি কাপে মোহনবাগানকে খেলার অনুমতি দেওয়া হোক, ফিফার দ্বারস্থ কেন্দ্র]

চলতি সিরিজে প্রথমে রাহুলের খেলার কথা ছিল না। যার জন্য নেতা হিসেবে ঘোষণা করা হয় ধাওয়ানের নাম। তবে পরে চোট সারিয়ে ফিটনেস পরীক্ষায় পাশ করার পর রাহুলকে দলে ডেকে নেওয়া হয়। নেতৃত্বের ভারও দেওয়া হয় তাঁকে। যা নিয়েও বিতর্ক দানা বেঁধেছিল। যদিও মাঠে তার কোনও প্রভাব পড়েনি। অনায়াস জয় পেয়েছে ভারত। আর নিজের ভাল স্বভাবের জন্য শিরোনামে উঠে এসেছেন রাহুল।

জাতীয় সংগীতের সময়ের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে আবার দেখা যাচ্ছে, জাতীয় সংগীত চলাকালীন একটি পতঙ্গ ইশান কিষানের কানের কাছে চলে আসে। তার থেকে রক্ষা পেতে তাড়াতাড়ি মাথা ঝাঁকিয়ে ওঠেন তিনি। তারপরই আবার নিজেকে সামলে নেন ইশান।

[আরও পড়ুন: ‘কেষ্টা বেটাই চোর’, জন্মাষ্টমীতে ভাইরাল আমূলের বিজ্ঞাপন ঘিরে বিতর্ক, কী বলছে তৃণমূল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement