shono
Advertisement

ক্যাচ ফসকে প্রবল ট্রোলিংয়ের শিকার অর্শদীপ, জবাবে কী বললেন তরুণ ভারতীয় বোলার?

রবিবার দুবাই স্টেডিয়ামে বসে খেলা দেখেন অর্শদীপের মা-বাবা।
Posted: 12:17 PM Sep 06, 2022Updated: 12:17 PM Sep 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচে ক্যাচ ফস্কানোয় প্রবল ট্রোলিংয়ের শিকার হয়েছেন অর্শদীপ সিং (Arshdeep Singh)।

Advertisement

তাঁর ক্যাচ মিস নিয়ে, ধেয়ে আসা সমালোচনা নিয়ে অনেকেই মন্তব্য করেছেন। কিন্তু অর্শদীপ কী বললেন? ভারতীয় বোলারের মা-বাবা দুবাই থেকে চণ্ডীগড়ে ফিরেছেন সোমবার সন্ধেয়। রবিবারের ভারত-পাক ম্যাচ তাঁরা দেখেন দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বসে। দেশে ফেরার পরে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে অর্শদীপের বাবা বলেছেন, ”দুবাই থেকে বিমান ধরার আগে অর্শদীপের সঙ্গে কথা হয়েছে। টুইট, মেসেজে ট্রোলিং দেখেশুনে অর্শদীপ কেবল হেসেছে। ও বলেছে, এর থেকে আমি কেবল ইতিবাচক দিকটাই নিতে চাই। গোটা ঘটনা আমাকে আরও আত্মবিশ্বাস জোগাচ্ছে।”

[আরও পড়ুন: পাকিস্তান ম্যাচ অতীত, এশিয়া কাপে আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে টিকে থাকার লড়াই রোহিতদের]

অর্শদীপের বাবা দর্শন একটি বেসরকারি কোম্পানির নিরাপত্তাবিভাগের প্রধান হিসেবে কাজ করেন। অর্শদীপের মা বলজিৎ বলেছেন, ”ও আমাদের বলেছে গোটা দল ওর পাশে রয়েছে।”

পাকিস্তানের ইনিংসের ১৮ তম ওভারে রবি বিষ্ণোইয়ের বলে লোপ্পা ক্যাচ তোলেন আসিফ আলি। কিন্তু সেই ক্যাচ ফেলে দেন অর্শদীপ। পরের ওভারে আসিফ আলি চার ও ছক্কা হাঁকান ভুবনেশ্বর কুমারের ওভারে। আর তার ফলে ম্যাচ অনেকটাই পাকিস্তানের অনুকূলে চলে আসে। শেষ ওভারে বাঁ হাতি অর্শদীপ এলবিডব্লিউ করেন আসিফকে। কিন্তু ভারতকে ম্যাচটা জেতাতে পারেননি অর্শদীপ।বাঁ হাতি পেসারের বাবা দর্শন বলছেন, ”ওর অভিভাবক হিসেবে ব্যাপারটা তো খারাপই লাগছে। অর্শদীপের বয়স এখন মাত্র ২৩। ট্রোলিংয়ের ব্যাপারে আমি বিশেষ কিছু বলতে চাই না। সবার মুখ বন্ধ করা সম্ভব হবে না। ফ্যান ছাড়া কোনও খেলাই সম্ভব নয়। কয়েকজন সমর্থক আছেন যাঁরা পাশে থাকবেন আবার কেউ একটা হারও সহ্য করতে পারেন না। দিনের শেষে তো একটাই দল জিতবে।”

পাকিস্তানের কাছে সুপার ফোরে হার মেনে ভারত এখন কিছুটা হলেও চাপে। শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিরুদ্ধে বাকি দু’টি ম্যাচ জিততেই হবে ভারতকে। আজ মঙ্গলবার ভারতের সামনে শ্রীলঙ্কা।

[আরও পড়ুন: ইডেনে একসঙ্গে দেখা যেতে পারে কপিল-সৌরভ-ধোনিকে, জাতীয় সঙ্গীত গাইতে পারেন অমিতাভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement