shono
Advertisement

ঋষভ পর্ব অতীত? পাক ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন উর্বশী রাউতেলা!

উর্বশীর পোস্ট করা ভিডিও ঘিরে তুঙ্গে জল্পনা।
Posted: 02:19 PM Sep 08, 2022Updated: 06:55 PM Sep 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant) সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রী উর্বশী রাউতেলার। তবে নানা সোশ্যাল মিডিয়া পোস্টে একে অপরকে বারবার খোঁচা দিয়েছেন তাঁরা। এহেন পরিস্থিতিতে ফের এক ক্রিকেটারের সঙ্গেই উর্বশীর ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা শুরু হয়েছে। নেটিজেনদের অনেকেই মনে করছেন, ঋষভকে ভুলে গিয়েছেন উর্বশী (Urvashi Rautela)। এবার পাক ক্রিকেটার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।

Advertisement

জল্পনার সূত্রপাত উর্বশীর পোস্ট করা একটি ভিডিও থেকে। এশিয়া কাপের (Asia Cup) গ্রুপ পর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় পাক পেসার নাসিম শাহের (Naseem Shah)। আন্তর্জাতিক টি-টোয়েন্টির প্রথম ম্যাচেই দুরন্ত পারফর্ম করে ক্রিকেটপ্রেমীদের মনে জায়গা করে নেন তিনি। সেই ম্যাচের কয়েকটি মুহূর্ত নিয়েই একটি ভিডিও পোস্ট করেছেন উর্বশী।

[আরও পড়ুন: আফগানিস্তানের বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচ ভারতের, রানে ফিরবে মিডল অর্ডার?]

ভিডিওটি এমন ভাবে এডিট করা হয়েছে, যেখানে মনে হচ্ছে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন উর্বশী এবং নাসিম। এই ভিডিও নিজের স্টোরিতে আপলোড করার পরেই নেটিজেনদের মধ্যে আলোড়ন পড়ে যায়। অনেকেই মনে করিয়ে দেন, উর্বশী বলেছিলেন তিনি ক্রিকেট দেখতে পছন্দ করেন না। তাহলে কি নাসিমকে দেখার জন্যই স্টেডিয়ামে গিয়ে খেলা (India vs Pakistan) দেখেছিলেন উর্বশী?

প্রসঙ্গত, ঋষভ পন্থের সঙ্গে উর্বশীর সম্পর্ক থাকলেও খুব খারাপ ভাবে তা শেষ হয়েছিল। সাম্প্রতিক সাক্ষাৎকারের পরে অনুমান করা গিয়েছিল, এখনও ঋষভের প্রতি দুর্বলতা রয়েছে উর্বশীর।  কিন্তু নাসিমের সঙ্গে ভিডিও পোস্ট করার পরে নেটিজেনদের অনুমান, ঋষভ পর্ব এখন অতীত। উর্বশীর মনে এখন শুধুই নাসিম। 

এই ভিডিও শেয়ার করার পরে ট্রোলের মুখেও পড়েছেন উর্বশী। পাক ক্রিকেটপ্রেমীরা বলেছেন, আমাদের নাসিমের উপর থেকে তোমার কুনজর সরিয়ে নাও। উর্বশীর ভিডিও দেখে পাকিস্তানি মেয়েরা খুবই রেগে গিয়েছেন, সেই কথাও বলছেন নেটিজেনরা। পাক ক্রিকেটাররা ভারতীয় অভিনেত্রীদের মন কেড়ে নিয়েছেন, এমন ঘটনা নতুন নয়। সেই তালিকায় উর্বশী ও নাসিমের নামও কি যোগ হবে?

[আরও পড়ুন: ‘অভিষেক বরাবরই ডেয়ারডেভিল, ভাল বলে’, নেতাজি ইন্ডোরের সভায় প্রশংসা মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement