shono
Advertisement

এভাবেও কেউ আঘাত পায়! জাদেজার চোট নিয়ে ফুঁসছেন বিসিসিআই কর্তা

কোচ দ্রাবিড়ের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলছেন বিসিসিআই কর্তা।
Posted: 04:49 PM Sep 09, 2022Updated: 05:17 PM Sep 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবীন্দ্র জাদেজার উপর ক্ষুব্ধ বিসিসিআই। টিম ইন্ডিয়ার অন্যতম সেরা অলরাউন্ডার যেভাবে চোট পেয়েছেন, তা নাকি একেবারেই ভালভাবে দেখছে না ভারতীয় বোর্ড। বিসিসিআই সূত্রের খবর, জাদেজা (Ravindra Jadeja) খেলার সময় বা অনুশীলন চলাকালীন চোট পাননি। তিনি চোট পেয়েছেন স্কি বোর্ডের উপর দাঁড়িয়ে নিজের মতো খেলতে খেলতে। যেটা অনুশীলনের অংশ ছিল না। তাতেই ক্ষুব্ধ ভারতীয় বোর্ড (BCCI)।

Advertisement

বোর্ডের এক কর্তা এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন,”জাদেজা চোট পেয়েছে স্কি বোর্ডের উপর দাঁড়িয়ে খেলতে খেলতে। দেহের ভারসাম্য হারিয়ে পড়ে যায়। তাতে এমনভাবে হাঁটুটা বেঁকে যায় যে, অস্ত্রোপচার করতে হল। এটা একেবারেই অনুশীলনের অংশ ছিল না। আর একেবারেই অপ্রয়োজনীয় ছিল।” পুরো ঘটনায় কোচ রাহুল দ্রাবিড়ের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন বোর্ডের ওই কর্তা। তিনি বলছেন,”আশ্চর্যের বিষয় হল, এই গোটা পর্বে কোচ রাহুল দ্রাবিড় আগের মতোই শান্ত ছিলেন। এক্ষেত্রে দ্রাবিড় (Rahul Dravid) পুরো প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলবেন, সেটাই প্রত্যাশিত ছিল। কিন্তু সেটা হয়নি।”

[আরও পড়ুন: ডুরান্ডে কলকাতার মশাল মহামেডান স্পোর্টিংয়ের হাতে, মার্কাস বলছেন, ‘আমার লক্ষ্য তিন পয়েন্ট’]

উল্লেখ্য, চোটের জন্য এশিয়া কাপের গুরুত্বপূর্ণ ম্যাচগুলিতেই খেলা হয়নি টিম ইন্ডিয়ার অল-রাউন্ডারের। টি-২০ বিশ্বকাপেও (T-20 World Cup) দলে ফেরা হচ্ছে না তাঁর। জাদেজা না থাকলে ভারতীয় দল যে কতটা সমস্যায় পড়ে যায়, সেটা এশিয়া কাপে পাকিস্তান এবং শ্রীলঙ্কা ম্যাচে বোঝা গিয়েছে। বিশ্বকাপে তাঁর না থাকা মানে এই মেগা টুর্নামেন্টে নামার আগে দলের টিম কম্বিনেশন নিয়ে নতুন করে ভাবতে হবে কোচ দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma)। কোচ রাহুল দ্রাবিড় অবশ্য তাঁকে বিশ্বকাপে পাওয়ার ব্যাপারে আশাবাদী ছিলেন।

[আরও পড়ুন: টিম ফিরলেই রিভিউ বৈঠকে বসবে বোর্ড, অস্ট্রেলিয়া সিরিজে ফিরতে চলেছেন বুমরাহ]

কিন্তু ওই বিসিসিআই আধিকারিক নিশ্চিত করেই জানিয়ে দিয়েছেন, জাদেজার টি-২০ বিশ্বকাপে যাওয়া হচ্ছে না। তাঁর অস্ত্রোপচার হয়েছে। কতদিন বাদে তিনি মাঠে ফিরতে পারবেন, সেটা এখনও বলা যাচ্ছে না। তাঁকে অনির্দিষ্টকালের জন্য বিশ্রামে যেতে হতে পারে। সেক্ষেত্রে ভারত বিশ্বকাপে কী কম্বিনেশনে খেলে সেটাই দেখার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement