ঋতুপর্ণা-অম্বরীশের সঙ্গে ঝরঝরে বাংলায় কথা বললেন ধোনি, দেখুন ভিডিও

03:17 PM Sep 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিলেন জয়পুরে। কথা বললেন বাংলায়। তাও আবার ঝকঝকে বাংলা উচ্চারণ। এভাবেই মন জয় করে নিলেন মহেন্দ্র সিং ধোনি (M S Dhoni)। তাঁর মুখে বাংলা কথা মুগ্ধ হয়ে শুনলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবং অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

বিজ্ঞাপনী প্রচারের জন্য এক মঞ্চে দেখা যায় তিন তারকাকে।  লাল সালোয়ারে সেজেছিলেন ঋতুপর্ণা। অম্বরীশের পরনে ছিল পাঞ্জাবি। আর ধোনি ছিলেন ক্যাজুয়াল টি-শার্টে। মঞ্চেই বাংলায় কথা বলেন ধোনি। পরিষ্কার উচ্চারণে বলেন, “আমি ভাল করে বাংলা বুঝতে পারি।” শুনেই অবাক হয়ে যান ঋতুপর্ণা সেনগুপ্ত। দর্শকদের মতো তিনিও উচ্ছ্বাস প্রকাশ করেন। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ‘মেয়ে অভিনেত্রী হলে তার সঙ্গেও শুতাম’, টেলি অভিনেত্রী রতন রাজপুতকে বলেছিলেন প্রযোজক!]

এরপরই আবার ধোনি বলেন, এর থেকে বেশি বাংলা বললে ভুলভাল উচ্চারণ হবে। তবে যেটুকু বাংলা বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়কের মুখে যেটুকু বাংলা শোনা গেল তাতেই মুগ্ধ নেটিজেনরা। উল্লেখ্য, ধোনির বাংলার সঙ্গে যোগ বহুদিনের। বাইশ গজের ময়দানে সাফল্য পাওয়ার আগে রেলে কাজ করতেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক।  সেই সুবাদেই বহুদিন বাংলায় ছিলেন। তাই বাংলা ভাষাটা তিনি এত ভাল বোঝেন। 

বঙ্গে প্রচারে এসে অনেক তারকাই বাংলায় কথা দু-এক লাইন বলার চেষ্টা করেন। তবে তাঁদের কথায় একটু টান থেকে যায়। কিন্তু মহেন্দ্র সিং ধোনি যাই করেন তাতে পারফেকশন থাকে। তাইতো যেটুকু বাংলা তিনি বললেন, তাতেই দর্শকদের মুগ্ধ করে দিলেন। পাশাপাশি মুগ্ধ করে দিলেন বাংলার দুই তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও অম্বরীশ ভট্টাচার্যকে। ধোনির সঙ্গে ছবি আপলোড করে অম্বরীশ আবার লেখেন, “‘ধনী’র সাথে ছবি তুলতে গেলে একটু ‘রাজা’ সাজতে হয় বৈকি…।”

[আরও পড়ুন: পুজোয় নতুন গান নিয়ে হাজির মিমি, কীভাবে তৈরি হল ‘আমার পুজোর গান’, জানালেন অভিনেত্রী]

Advertisement
Next