ইংল্যান্ডে ভারতীয় দলের মহিলা ক্রিকেটারের ঘরে ডাকাতি, টুইটারে ক্ষোভ প্রকাশ তারকার

08:36 PM Sep 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের হোটেলে ডাকাতির মুখে পড়লেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের উইকেটকিপার তানিয়া ভাটিয়া (Taniya Bhatia)। তাঁর ঘর থেকে গয়না, ঘড়ি, টাকা সবই চুরি হয়েছে বলে জানিয়েছেন তিনি। সোমবার টুইটারে সমস্ত ঘটনার বর্ণনা দেন তানিয়া। সেই সঙ্গে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে (ECB) এই ঘটনায় হস্তক্ষেপ করার অনুরোধও জানিয়েছেন তিনি।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

সোমবার টুইট করে ডাকাতির বিষয়টি জানিয়েছেন তানিয়া। তিনি বলেছেন, “লন্ডনের ম্যারিওট হোটেলের ম্যানেজমেন্টের আচরণে আমি হতাশ। ভারতীয় মহিলা দলের সদস্য হিসাবে লন্ডনের এই হোটেলে আমি ছিলাম। সেই সময়ে কেউ আমার ঘরের মধ্যে ঢুকে গয়না, টাকা,ঘড়ি, ক্রেডিট কার্ড সমস্ত কিছু নিয়ে চলে গিয়েছে। আমি চাই যত তাড়াতাড়ি সম্ভব এই বিষয়টির নিষ্পত্তি হোক।”

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘আউটের কৃতিত্ব দেওয়া হোক বোলারকে’, মানকাডিং নিয়ে আইসিসির কাছে আবেদন অশ্বিনের]

এরপরেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে একহাত নিয়েছেন তানিয়া। টুইটারে তিনি লিখেছেন,”ইসিবির অনুমোদিত হোটেলে নিরাপত্তার এই বেহাল দশা, ভাবা যায় না। আশা করি তারাও এই ব্যাপারে হস্তক্ষেপ করবে।” যদিও ইসিবির তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে সংশ্লিষ্ট হোটেল কর্তৃপক্ষের তরফে তানিয়ার সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

ভারত ও ইংল্যান্ডের মহিলা দলের মধ্যে তিন ম্যাচের ওডিআই সিরিজ চলছিল। সিরিজের শেষ ম্যাচটিই ভারতীয় কিংবদন্তি ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) শেষ ম্যাচ ছিল। সেই ম্যাচে আবার ভারতীয় অলরাউন্ডার দীপ্তি শর্মার মানকাডিং আউট নিয়ে শোরগোল পড়ে যায় গোটা ক্রিকেটদুনিয়ায়। দীপ্তিকে কার্যত কাঠগড়ায় তুলে দেয় ইংরেজ ক্রিকেটমহল। তারপরেই প্রকাশ্যে এসেছে তানিয়ার অভিযোগ। দেশের প্রতিনিধিত্ব করতে গিয়ে কেন হেনস্তার শিকার হতে হল জাতীয় দলের তারকা ক্রিকেটারকে, তা নিয়ে সরব হয়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন:ঘরের মাঠে অস্ট্রেলিয়া বধ, পাকিস্তানের বিশ্বরেকর্ড ভাঙল রোহিতের ভারত]

Advertisement
Next