shono
Advertisement

এবার কি বিজেপিতে ধোনি? অমিত শাহর সঙ্গে প্রাক্তন অধিনায়কের ছবি নিয়ে চর্চা নেটদুনিয়ায়

এর আগেও ধোনির বিজেপি যোগের জল্পনা ছড়িয়েছে।
Posted: 09:25 AM Nov 13, 2022Updated: 09:25 AM Nov 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিতান্তই সৌজন্য সাক্ষাৎ। কিন্তু সেই সৌজন্য সাক্ষাতের ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয়ে গিয়েছে, তাহলে কি খেলার ময়দানের পর এবার রাজনীতির ময়দান কাঁপাতে আসছেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি? হবে নাই বা কেন? যে ছবিটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির চাণক্য অমিত শাহর সঙ্গে হাসিমুখে করমর্দন করছেন মাহি।

Advertisement

আসলে শনিবার ছিল ইন্ডিয়া সিমেন্টেস (India Cements) নামক সংস্থার ৭৫তম প্রতিষ্ঠা দিবস। সংস্থাটির কর্ণধার আর কেউ নন, ভারতীয় ক্রিকেটের একসময়ের হর্তাকর্তা নারায়ণস্বামী শ্রীনিবাসন। নিজের সংস্থার প্রতিষ্ঠা দিবসে চেন্নাইয়ে একটি বড়সড় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন শ্রীনি। তাতে অমিত শাহ-সহ দেশ এবং তামিলনাড়ুর তাবড় রাজনীতিকরা আমন্ত্রিত ছিলেন। ধোনি (MS Dhoni) আবার চেন্নাই সুপার কিংসের সঙ্গে দীর্ঘদিন যুক্ত থাকার সুবাদে শ্রীনিবাসনের ভীষণ ঘনিষ্ঠ। শ্রী সিমেন্টের সাম্মানিক ডিরেক্টর পদেও রয়েছেন তিনি। সেকারণেই সংস্থার অনুষ্ঠানে চেন্নাইয়ে উপস্থিত ছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘পাকিস্তান বিশ্বকাপ জিতলে বাবর আজম প্রধানমন্ত্রী হবেন’, কেন এমন বললেন গাভাসকার?]

সেই অনুষ্ঠানেই অমিত শাহর (Amit Shah) সঙ্গে দেখা হয় ধোনির। হাসিমুখে শাহর সঙ্গে করমর্দন করতে দেখা যায় মাহিকে। দু’জনে সৌজন্য বিনিময়ও করেন। সেই ছবি নিমেষে ভাইরাল হয়ে যায়। নেটদুনিয়ায় আলোচনা শুরু হয়ে যায় তাহলে কি ধোনি এবার বিজেপিতে? কেউ সরাসরি লেখেন, ‘‌‘‌শীঘ্রই ধোনি বিজেপিতে যোগ দেবেন।’‌’‌ কেউ আবার কিছুটা কৌতূহল দেখিয়ে প্রশ্ন তোলেন, ‘‌‘তাহলে কি ধোনি বিজেপিতে (BJP) যাচ্ছেন?‌‌’‌’‌ আরেক জনের আবার কাতর অনুরোধ,”ধোনি আপনি বিজেপিতে যোগ দিন।”

[আরও পড়ুন: ‘আক্রম সেদিন আমাদের শেষ করে দিয়েছিল’, তিরিশ বছর আগের ফাইনাল নিয়ে নস্ট্যালজিক ক্রিস লুইস]

ধোনির বিজেপিতে যোগের জল্পনা অবশ্য একেবারেই নতুন নয়। মাহির অবসরের পরপরই একবার তাঁর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। শোনা যায়, ঝাড়খণ্ড বিধানসভা নির্বাচনের আগে বিজেপির তরফে তাঁকে প্রস্তাবও দেওয়া হয়েছিল। মাহি সবিনয়ে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এবারে শাহর সঙ্গে তাঁর সাক্ষাৎও নেহাতই সৌজন্য সাক্ষাৎ বলেই ধোনির ঘনিষ্ঠমহল সূত্রের খবর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement