নাইট ক্লাবে গিয়ে দুধ খেতেন ইমরান খান! মজাদার তথ্য ফাঁস সতীর্থ আক্রমের

12:26 PM Nov 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের প্রজন্মের অন্যতম সেরা ক্রিকেটারদের মধ্যে তিনি একজন। মাঠের বাইরেও ক্যাসানোভা হিসাবে প্রবল জনপ্রিয় সুদর্শন ক্রিকেটার। সেই ইমরান খানের (Imran Khan) বিষয়ে এক মজাদার তথ্য ফাঁস করলেন তাঁরই সতীর্থ ওয়াসিম আক্রম (Wasim Akram)। বিশ্বকাপজয়ী পাকিস্তান দলে দু’জনে একসঙ্গে খেলেছেন। প্রাক্তন সতীর্থের বিষয়ে কথা বলতে গিয়ে আক্রম জানিয়েছেন, পানশালায় গিয়ে দুধ খেতে চেয়েছিলেন ইমরান। একটি সাক্ষাৎকারেই দলের অধিনায়ক সম্পর্কে এই মন্তব্য করেন আক্রম।

Advertisement

ইমরান প্রসঙ্গে কথা বলতে গিয়ে লন্ডনের একটি ঘটনার উল্লেখ করেছেন আক্রম। তিনি বলেছেন, “তখন আমার বয়স বেশ কম। সেই সময়ে পার্টি করতে খুবই ভালবাসতাম। একদিন ইমরান হঠাৎ আমার ঘরে এসে বলল, চলো নাইট ক্লাবে যাই। আমি তো সঙ্গে সঙ্গে রাজি। দু’জনে মিলে একটি বিখ্যাত নাইট ক্লাবে গিয়েছিলাম। সকলে তো ইমরানকে চিনতে পেরে পাগল হয়ে গিয়েছিল। মেয়েরা লাইন দিয়ে দাঁড়িয়েছিল শুধু একবার ইমরানের সঙ্গে হাত মেলাবে বলে।”

[আরও পড়ুন: বাইনোকুলারে বিয়ার ভরে কাতার বিশ্বকাপের স্টেডিয়ামে দর্শক! ভাইরাল অভিনব কীর্তি]

সব দেখে বিস্মিত হয়ে গিয়েছিলেন আক্রম। তবে অবাক হওয়া আরও বাকি ছিল তাঁর। নাইট ক্লাবে এসে ইমরানের মতো ব্যক্তিত্ব আকন্ঠ মদ্যপান করবেন, এমনই মনে করেন অনেকে। কিন্তু সকলকে চমকে দিয়ে দুধের অর্ডার দেন পাক অধিনায়ক। কারণ? জীবনে কোনওদিন মদ্যপান করেননি ইমরান। নাইটক্লাবে গিয়েও নিজের অভ্যাস পালটাননি তিনি। ইমরান খান চেয়েছেন বলেই হয়তো আলাদা করে তাঁর জন্য দুধের ব্যবস্থাও করেছিল ওই নাইট ক্লাব কর্তৃপক্ষ।

Advertising
Advertising

ইমরানের অপ্রতিরোধ্য পাকিস্তান দলে অন্যতম অস্ত্র ছিলেন আক্রম। ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বজয়ের নেপথ্যেও গুরুত্বপূর্ণ অবদান ছিল তাঁর। ফাইনালে তাঁর দুরন্ত পারফরম্যান্সের জোরেই ইংল্যান্ডকে হারায় পাকিস্তান। তিনটি উইকেটের পাশাপাশি ১৮ বলে ৩৩ রানের কার্যকরী ইনিংস খেলেন আক্রম। বিশ্বকাপ ফাইনালে ইমরান ও আক্রম দু’জনেই ভাল পারফর্ম করেছিলেন। এতদিন পরেও দু’জনের মধ্যে বন্ধুত্ব অটুট রয়েছে, এই সাক্ষাৎকারেই তা বোঝা গেল।

[আরও পড়ুন: পনেরো বছর পরে জাপানের মতো বিশ্বকাপে খেলতে পারে ভারতও! মত মনোরঞ্জন ভট্টাচার্যের]

Advertisement
Next